ছবির জন্য নিজের অপছন্দের কাজও করতে হয়েছে: স্বস্তিকা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের অভিনীত ছবি ‘দ্য লাভলি মিসেস মুখার্জি’। 

কথা বললেন আরাত্রিকা দে।

এক অন্যরকম নারী স্বাধীনতার দিক দেখাল পরিচালক ইন্দ্রনীলের ছবি ‘দ্য লাভলি মিসেস মুখার্জি’। 

মিসেস মুখার্জির ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবিতে যিনি পেশায় একজন মেকআপ আর্টিস্ট। যথাসময়ে বাড়ি থেকে তার বিয়ে ঠিক করা হয়। কিন্তু পাত্র পছন্দ হয় না তার। তাই খানিকটা রসিকতা করতেই পাত্রের সঙ্গে দেখা করেন তিনি। এবং তার বেটার হাফকে শোনান এক মনগড়া গল্প। যা কি না পুরোটাই তার কল্পনাপ্রসূত।

এই ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছে ব্রাত্য বসুকে। জি বাংলা অরিজিনালসে মুক্তি পেয়েছে ছবিটি। স্বস্তিকা-ব্রাত্য জুটি যে অসমাপ্তই রয়ে যাবে একথা স্পষ্ট জানান দুই তারকা।

স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন, “জীবনে এই প্রথম এমন একটা চরিত্র করছি যাতে আমায় আমার মেয়ের মতো দেখতে লাগছে। তাই আমি খুব খুশি।” তবে ছবির প্রয়োজনে ঢেকুর তোলা, নাক ডাকার মতো অপছন্দের কাজও করতে হয়েছে তাঁকে, জানান অভিনেত্রী। নারীস্বাধীনতার এক অন্যদিক দেখানো হবে এই ছবিতে, নারী স্বাধীনতা তাঁর কাছে ঠিক কী? এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবারও সাহসিকতার পরিচয় দেন অভিনেত্রী। তিনি বলেন তাঁর কাছে নারী স্বাধীনতা মানে তিনি স্বয়ং। তাই এই ছবি করে তিনি বেশ খুশি।

ছবির অন্যতম মুখ্য চরিত্রে ছিলেন ব্রাত্য বসু। ছবিতে যিনি মিনুর (স্বস্তিকা) স্বামী, কলিদাচরণ। ছবি প্রসঙ্গে অভিনেতা জানান, চরিত্রটা পড়ে প্রথমে মনে হয়েছিল এটা একটা পাগলের চরিত্র। তবে এই গল্পে এক অদ্ভুত বাঙালিয়ানা আছে। ব্রাত্য বসু, স্বস্তিকা ছাড়াও এই ছবিতে দেখা গিয়েছে জয়দীপ মুখোপাধ্যায়কে। এখন দেখার, মিসেস লাভলি মুখার্জি ঠিক কতটা লাভলি হয়ে ওঠে দর্শকের কাছে। -সংবাদ প্রতিদিন

২৬ মার্চ, ২০১৯ ১৯:৪৭:৪৫