ওর আগের বিয়ের কথা জানতাম: সালমা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দ্বিতীয় বিয়ের স্বামী নুরের সঙ্গে সালমা
লন্ডন প্রবাসী সানাউল্লাহ নুরে সাগসের সঙ্গে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত গায়িকা মৌসুমী আকতার সালমা। বছরের শুরুতেই গণমাধ্যমে জানিয়েছিলেন বিয়ের খবর। ওই বিয়ের খবরের তিনমাস পর বর নুরে সম্পর্কে জানা গেলো নতুন খবর। সালমার এই বর্তমান স্বামী নুরে আগে আরেকটি বিয়ে করেছিলেন। খবর সমকাল'র।

ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর সঙ্গে ২০১৪ সালের ৩ জুন বিয়ে হয়েছিল নুরের। মেয়ের বাড়ি কক্সবাজার। প্রথম স্ত্রীকে না জানিয়েই কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেছেন বলে ওই স্ত্রীর দাবি করেছেন। সংবাদমাধ্যমে সালমার সঙ্গে সাগরের বিয়ের খবরটি প্রকাশের পরই প্রথম স্ত্রীর পরিবারের সদস্যরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা করেছেন। কক্সবাজার থানায় প্রথম স্ত্রীর মা বাদী হয়ে ওই মামলা করেছেন। 

নুরের প্রথম বিয়ের খবর কী সালমা জানতেন? প্রশ্ন রাখা হয় সালমার কাছে। তিনি বলেন, 'আমি নুরের প্রথম বিয়ের খবর জানতাম। সব জেনেই নুরেকে বিয় করেছি। ওর আগের স্ত্রীর সঙ্গে ওর ডিভোর্সও হয়ে গেছে। আমি যতটুকু জানি ওই মেয়েও এখন দেশের বাইরে থাকেন।'

এদিকে জানা গেছে সালমার স্বামী পলাতক। এ তথ্যও উড়িয়ে দেন সালমা। তিনি বলেন, 'পলাতক থাকবে কেন। আমার স্বামী এখন লন্ডনে আছেন।

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা 'ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ'-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। এরপর কয়েকটি লোকগান গেয়ে সালমা পরিচিতি পান। ২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্নেহা নামে তাদের ঘরে সাত বছরের কন্যাসন্তান আছে।  

 


 

২৫ মার্চ, ২০১৯ ২২:৫৬:৪১