আসিফ আকবরের ‘হবু বউ’
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর বরাবরের মতো চমক নিয়ে হাজির হন। একেক গানে একেক রুপে তাকে দেখা যায়। এবার তিনি নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন। তার ‘হবু বউ’ কে পরিচয় করিয়ে দেবেন সবার মাঝে। আর সে জন্যই চলছে আয়োজন। বিষয়টি অবাক করার মতো হলেও ঘটছে তাই। গানে গানে হবু বউয়ের কথা জানাবেন আসিফ। খুব শিগগির প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গান। শিরোনাম ‘হবু বউ’। গানটির কথা-সুর করেছেন রোহান মাহমুদ। এর ভিডিও নির্মাণও করেছেন তিনি।

আর গানটির সংগীতায়োজন করেছেন রেমো বিপ্লব। আসিফের সঙ্গে এ গানে ‘হবু বউ’ রূপে হাজির হবেন সুষ্মিতা সিনহা। এম আর বেস্ট মিডিয়া থেকে প্রকাশ হয়েছে এ গানটি। আসিফ এরইমধ্যে এ গানটি প্রকাশের ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, বেকার ও পেশাদার শিকারি সমালোচকদের আরো বেশি বেশি জ্বালাতে শিগগিরই আসছে ‘হবু বউ’। বিনোদনপ্রিয় দর্শক-শ্রোতাদের জন্য নাচে গানে ভরপুর এ মিউজিক ভিডিওটি একটি বিশেষ উপহার।

তিনি বলেন, আমার বিশ্বাস বরাবরের মতো এ গানটিও উপভোগ করবেন সবাই। এদিকে আসিফ এ গানের বাইরেও নিয়মিত নতুন গান রেকর্ডিং ও মিউজিক ভিডিওর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চলতি বছর তার ১৩০টি গান প্রকাশের কথা রয়েছে। সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন এ সংগীত তারকা।





 


১৩ মার্চ, ২০১৯ ১৯:৫৬:০৩