বন্ধুদের সঙ্গে শাহরুখকন্যার নাচের ভিডিও ভাইরাল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। অভিনয় ও নাচ দুটোই শিখছেন সমানতালে। থিয়েটারে শো-ও করছেন।

অন্তর্জালে শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা তুমুল জনপ্রিয়। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব। অন্তর্জালে তারা সুহানার অদেখা ছবি ও ভিডিও শেয়ার করে চলেছেন। লন্ডনে পড়াশোনা করছেন সুহানা। কলেজ বন্ধুদের সঙ্গে ঘোরাফেরার ছবিও শেয়ার করে ফ্যান ক্লাবগুলো।

সবাই জানেন, সুহানা খান একজন থিয়েটার শিল্পী। স্কুলে অধ্যয়নকালেও মঞ্চে পারফর্ম করেছেন। এখন লন্ডনের থিয়েটারে নাটক করছেন। শুধু তাই নয়, একেবারে প্রধান চরিত্রে অভিনয় করছেন। এবার এই তারকা-সন্তানের একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হলো, তাতে নাচে নিজের দক্ষতা দেখিয়েছেন সুহানা।

ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ফুটলুজ’ সিনেমার একটি গানের তালে কলেজ বন্ধুদের সঙ্গে পা মেলাচ্ছেন সুহানা খান। বন্ধুদের সঙ্গে এই নাচ বেশ উপভোগ করছেন এই অষ্টাদশী।

গেল বছরে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক।

গত বছর লন্ডনের একটি থিয়েটারে উইলিয়াম শেকসপিয়ারের ‘রোমিও-জুলিয়েট’ মঞ্চস্থ হয়। সেখানে জুলিয়েটের ভূমিকায় দেখা যায় সুহানাকে। মেয়ের অভিনয় দেখে  ইনস্টাগ্রামে মুগ্ধতা প্রকাশ করেন শাহরুখ। অভিনন্দন জানান পুরো নাট্যদলকে।

এর আগে একটি সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, বড়পর্দায় অভিষেক হতে সুহানার আরো কয়েক বছর লাগবে। কারণ, সুহানা এখন অভিনয় বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছেন।

‘হ্যাঁ, সুহানা অভিনয় করতে চায়; কিন্তু এর আগে তার তিন-চার বছরের প্রশিক্ষণ দরকার। এখন সে তা লন্ডনের থিয়েটারে করছে। আশা করি, এরপর সে আমেরিকায় যাবে’, বলেন শাহরুখ খান।

স্টার কিডদের বরণ করে নিতে প্রস্তুত বি-টাউন। সারা আলি খান থেকে শুরু করে জাহ্নবী কাপুর-ঈশান খট্টর, এই বলিউড বেবিরা তাঁদের যাত্রা শুরু করেছেন। সুহানা খানের অভিষেকের আনুষ্ঠানিক ঘোষণা শোনার অপেক্ষায় সিনেপ্রেমীরা!


১০ মার্চ, ২০১৯ ২০:৪১:৩৪