‘যদি একদিন’ কাঁদিয়েছে শ্রাবন্তীকে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি উপলক্ষে গতকাল শুক্রবার সকালে ঢাকায় এসেছেন শ্রাবন্তী। শনিবার সকালে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ছবির প্রিমিয়ারে অংশ নেন শ্রাবন্তী। এ সময় দর্শক সারিতে বসে সিনেমাটি দেখেন এই নায়িকা। ছবি দেখার পর নিজের অনুভূতি নিয়ে শ্রাবন্তী  বলেন, আমি নিজেই ছবিটি দর্শক সারিতে বসে দেখছিলাম। ছবির সিক্যুয়েন্স দেখে কাঁদছিলাম। খুব ইমোশনাল একটা গল্পও। আর আমি কলকাতার হয়ে ঢাকায় এসে সিনেমা করতে পেরে নিজেকে সম্মানিত মনে করছি। পুরো টিমের কাছে থেকেই সহযোগিতা পেয়েছি।

ছবির নায়ক তাহসান খানকে নিয়ে শ্রাবন্তী বলেন, তিনি দারুণ একজন অভিনেতা। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভালো ছিল।

ছবির সাফল্যের ব্যাপারে আশাবাদী এই নায়িকা বলেন, অলরেডি সুপার ডুপার হিট। ছবিটি শেষ হওয়ার পর দর্শকরা সবাই যখন হাততালি দিলেন। আমি তখনই বুঝেছি ছবিটি হিট।

কলকাতার জনপ্রিয় এই নায়িকা প্রথমবারের মতো কাজ করলেন বাংলাদেশের প্রযোজিত প্রথম কোনও ছবিতে। ৮ মার্চ ছবিটি দেশব্যাপী মুক্তি পেয়েছে। এরই মধ্যে দর্শকনন্দিত হয়েছে ছবিটি। শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান। এটি তাহসানের প্রথম কোনও চলচ্চিত্রে অভিনয়।   

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’  ছবিটিতে শ্রাবন্তী-তাহসান ছাড়া আরও অভিনয় করেছেন  তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

 


০৯ মার্চ, ২০১৯ ১৯:৪৬:১৮