গায়ে আগুন দিয়ে ষ্টেজ মাতালেন অক্ষয়, রেগে গেলেন স্ত্রী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


উদ্বোধন হলো অক্ষয় কুমার অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’। আর সেই অনুষ্ঠানে অভূতপূর্ব কাণ্ড করে বসেন অক্ষয়। মঞ্চে ওঠেন আগুনলাগা শরীরে। মঞ্চে উপবিষ্টরা, ভক্তকুল সেই দৃশ্য উদযাপন করলেও চটেছেন এই নায়কের স্ত্রী, সাবেক অভিনেত্রী টুইঙ্কেল খান্না। স্বামীকে বিদ্রুপ করেছেন তিনি। অন্তর্জালে অক্ষয়ের ওই আগুনলাগা ছবি ছড়িয়ে পড়ে। ভক্তরা বেশ উপভোগ করেন। তবে টুইটারে স্বামীকে বিদ্রুপ করে টুইঙ্কেল লিখেছেন, ‘ছি! এইভাবে নিজের গায়ে আগুন লাগিয়ে দেওয়ার সিদ্ধান্ত তোমার! ঘরে এসো। সৌভাগ্যক্রমে যদি বেঁচে যাও, তবে নিশ্চিত তোমাকে খুন করব!’ হ্যাশট্যাগ দিয়ে তিনি আরো লিখেছেন, ‘ঈশ্বর, সাহায্য করো।’

টুইঙ্কেলের ওই মজার বার্তা বেশ উপভোগ করেছেন নেটিজেনরা। তাঁকে অনুরোধ করেছেন, অক্ষয় ঘরে ফিরলে যেন তিনি আপডেট জানান।

ওই অনুষ্ঠানে অক্ষয় জানিয়েছেন, সাহসী ওই দৃশ্য করাটা তাঁর ভেতর থেকেই এসেছিল। ‘মারকুটেপনা আমার ভেতরেই আছে, প্রথমে নিজেকে আমি স্টান্টম্যান মনে করি এবং এরপর অভিনেতা,’ বলেন ‘গোল্ড’ তারকা অক্ষয়।ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’-এ প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে। বেশ রোমাঞ্চকর হবে বলেই মত সংশ্লিষ্টদের।

বার্তা সংস্থা আইএএনএসকে অক্ষয় বলেছেন, ডিজিটাল দুনিয়া তাঁকে খুব উত্তেজিত করে। ওই শোতে অভিষেক করতে পেরে তিনি খুব আনন্দিত। অক্ষয় এ-ও জানিয়েছেন, ছেলে আরব তাঁকে পরামর্শ দিয়েছিলেন ডিজিটাল দুনিয়ায় পা রাখতে। কারণ এই মাধ্যমে তরুণদের অংশগ্রহণ বেশি। ‘এই মাধ্যমে আমি ব্যতিক্রমী কিছু সৃষ্টি করতে চাই এবং তাদের সঙ্গে যুক্ত হতে চাই,’ বলেন অক্ষয়।এ ছাড়া অক্ষয় কুমারকে আগামীতে অনুরাগ সিং পরিচালিত ‘কেসারি’ সিনেমায় দেখা যাবে। ইতিহাস-আশ্রিত এ ছবিতে তাঁকে হাবিলদার ঈশ্বর সিংয়ের চরিত্রে দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে ২১ মার্চ।


০৬ মার্চ, ২০১৯ ১৯:৫৮:২৭