সারা-জাহ্নবী নাকি প্রবল প্রতিদ্বন্দ্বী!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


দু’জনে নাকি পরস্পরের প্রবল প্রতিদ্বন্দ্বী। কেউ কাউকে সহ্য করতেই পারে না, এমনটাই গুঞ্জন আছে বলিউড মহলে। দু’জনেরই ডেবিউ হয়েছে সম্প্রতি। একজন অভিনেত্রী সারা আলি খান। অপর জন অভিনেত্রী জাহ্নবী কপূর। বলিউডের এই দুই স্টার কিডের মধ্যে নাকি অসম্ভব প্রতিযোগিতা রয়েছে। ফ্যাশন, স্টাইল, নাচ, অভিনয়— সবেতেই টক্কর দিতে চান পরস্পরকে। কেউ বলেন, অভিনয়ে এগিয়ে সারা। নাচে এগিয়ে জাহ্নবী কপূর। যদিও দু’জনের কেউই কখনও পরস্পরের নামে কোনও কটূ কথা বলেননি প্রকাশ্যে। বরং বলেছেন, তারা পরস্পরের ভাল বন্ধু। একটি ছবি সে কথা আবারও প্রমাণ করে দিল। বলিউড অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা। অন্যদিকে বলিউড অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী। এক সঙ্গে ডেবিউ হওয়ায় তাদের ঘিরে প্রত্যাশার পারদ তুঙ্গে।

এ বার ‘প্রোফেশনাল রাইভাল’-এর জন্মদিনে কী বললেন সারা? জাহ্নবীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তো বটেই। দু’জনের এক সঙ্গে ছবিও পোস্ট করলেন সারা। যেখানে দু’জনের পোশাকও প্রায় একই রকম। ছবির উপরে লেখা ‘হ্যাপিয়েস্ট বার্থ ডে’।

এর পর সারা লেখেন, জাহ্নবীর এই দিনটা যেন খুব ভাল কাটে। সারা বছর যেন ভাল থাকেন জাহ্নবী। সারার এই পোস্ট দেখে অনেকেই বেশ অবাক হয়েছেন। বেশির ভাগই বলেছেন, সারার এই সৌজন্যের কোনও তুলনাই হয় না। তা হলে জাহ্নবীর জন্মদিনেই নিন্দুকদের এক গোল দিলেন কি সারা? কী বলেন আপনারা? তথ্যসূত্র: আনন্দবাজার


০৬ মার্চ, ২০১৯ ১৯:৪৯:০৫