অমৃতার সঙ্গে কখনো দেখাই হয়নি: কারিনা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


অমৃতার সঙ্গে বিচ্ছেদের পরও মেয়ে সারার সঙ্গে সাইফের সম্পর্কে ঠিক কেমন? কারিনার সঙ্গেই বা সারার কেমন সম্পর্ক? এই সবকিছু নিয়েই অনেকেরই অনেক কৌতুহল রয়েছে। কিছু দিন আগে ‘কফি উইথ করণ’-এর মেয়ে সারার সঙ্গে এসে হাজির হয়েছিলেন সাইফ। সামনে এসেছিল, সম্পর্কের অনেক কথাই। সম্প্রতি, করণ জোহরের `কফি উইথ করণ`-এর কাউচে হাজির হয়েছিলে প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর। তারা নাকি আবার বি-টাউনে শত্রুপক্ষ বলেই শোনা যায়। কফি কাউচে কারিনা-প্রিয়াঙ্কার কথোপকথনেও উঠে এল নানান কথা। কারিনা এই শোয়ে এসে জানান, সেদিনকার কথা, যেদিন সইফ কন্যা সারা তার সঙ্গে প্রথমবার দেখা করতে এসেছিল।

করিনা জানান, সারা সেদিন তার বিখ্যাত ‘পু’ চরিত্রের (কভি খুশি কভি গম ছবিতে করিনার চরিত্র) ‘ইউ আর মাই সোনিয়া’ গানের পোশাক পরে দেখা করতে পৌঁছেছিলেন, কারণ সারা করিনার ভীষণ ভক্ত ছিলেন। পাশাপাশি কারিনা আরও জানান, তার সঙ্গে সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতার কোনও দিনই দেখা হয়নি।

কারিনাকে করণ প্রশ্ন করেন তুমি শুনেছি, সাইফের প্রাক্তন স্ত্রী অমৃতার সঙ্গেও সু-সম্পর্ক বজায় রাখো? পাশাপাশি প্রশ্ন করা হয়, তোমার সঙ্গে অমৃতার কি কথা হয়? উত্তরে করিনা বলেন, ‘না, আমার সঙ্গে অমৃতার কোনও দিনই দেখা হয়নি, কথাও হয়নি। তবে আমি অমৃতাকে শ্রদ্ধা করি।

কারিনা আরও জানান, ‘সাইফের সঙ্গে আমার আলাপ অমৃতার সঙ্গে তার বিচ্ছেদের বহু বছর পর। সাইফ সেসময় কারোর সঙ্গেই ছিল না, সিঙ্গল ছিল।’

কারিনা সইফের সঙ্গে তার সম্পর্কের শুরুর কথা বলতে গিয়ে জানান, গ্রীসে সাইফ তাকে প্রথম প্রেম নিবেদন করেন। কারিনা জানান, ‘তশন’ ছবির ‘ছলিয়া ছলিয়া’ গানের শ্যুটিংয়ের সময় সাইফ তাকে বিয়ের প্রস্তাব দেন।

কারিনার কথায়, ‘একদিন সকালে উঠে হঠাৎই সাইফ বলল, চলো বিয়ে করে ফেলি। সাইফ বলে, চলো এখানকার কোনও চার্চে যাই আর বিয়ে করি। ও (সইফ) বলে আমি কোনও কিছুকে তোয়াক্কা করি না, বাকী জীবনটা তোমার সঙ্গে কাটাতে চাই।’

কারিনা জানান, সইফ তাকে সারা ও ইব্রাহিমের কথাও জানিয়ে বলে, ওরা ওর জীবনে ভীষণ গুরুত্বপূর্ণ। পরে তিনিও সাইফকে তার প্রতি ভালোবাসার কথা জনিয়েছিলেন এবং তাকে বিয়ে করতে সমস্ত সমস্যা সম্মুখীন হতেও রাজি বলে জানিয়েছিলেন বলে মন্তব্য করেন বেবো।

তথ্যসূত্র: জি নিউজ


২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৩৫:৫৩