বয়স, ডিভোর্স, সন্তান আছে এসব ফ্যাক্ট না: সানাই
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা


সাবেক এক মন্ত্রীর সঙ্গে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার বিয়ে ঠিক হওয়ার খবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। কিন্তু কে এই পাত্র তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানান গুঞ্জন চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সানাইকে নিয়েও চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। সাবেক মন্ত্রীর সঙ্গে সানাইয়ের বয়সের পার্থক্য থাকলেও এসব বিষয়ের তোয়াক্কা করছেন না অভিনেত্রী সানাই।

সানাই জানিয়েছে, ‘আমার এনগেজমেন্ট হয়েছে। সে আমার বেশ সিনিয়র, ডিভোর্স হয়েছে তার, আগের ঘরে তার সন্তান রয়েছে। কিন্তু এসব আমার কাছে কোন ফ্যাক্ট না । আমার কাছে ভালোবাসাটা ফ্যাক্ট। সে আমাকে প্রচুর ভালোবাসে, আমাকে কেয়ার করে। আসল কথা হল সে আমাকে ডিজার্ভ করে। তাই তাকে বিয়ে করছি।’

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর নিজ বাসায় তার বাগদান সম্পন্ন হয়েছে।   তিনি বলেন, আমার বর একজন রাজনীতিবিদ এবং দশম জাতীয় সংসদের একজন গুরুত্বপূর্ণ মন্ত্রী ছিলেন। সাবেক মন্ত্রীর সঙ্গে বাগদানের খবর প্রকাশ হওয়ার পরপরই ফেসবুকে আরেক সাবেক মন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সঙ্গে একটা ছবি ভাইরাল হয় সানাইয়ের। যে মন্ত্রী বয়সে সানাইয়ের চেয়ে প্রায় ২০ বছরের বড়। তাহলে এই মন্ত্রীর সঙ্গেই তার বাগদান?

প্রশ্ন রাখতেই সানাইয়ের মন্তব্য, ‘রাঙ্গা ভাইয়ের সঙ্গে আমার পরিচয় নেই। সেও আমাকে চিনেন না। আমাদের ব্যক্তিগত কোন পরিচয়ও নেই। তাকে নিয়ে যে গুজব উঠেছে এটা একেবারে মিথ্যে। একবার একটা শো রুমের ওপেনিংয়ে গিয়েছিলাম। সেখানেই ওই ছবিটি তোলা হয়েছে। ছবিটি কে তুলেছে সে সম্পর্কে আমিও তেমন কিছু জানিনা।’

সম্প্রতি ফেসবুকে আপত্তিকর কিছু ছবি ও ভিডিও দিয়ে ব্যাপক সমালোচিত হন সানাই। এমন কি সাইবার ক্রাইম ইউনিট তাকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদও করে। সেখানে মুচলেকা দিয়ে ছেড়ে দেন তাকে। হুট করে বাগদান হওয়ায় নতুন করে ভাইরাল হলেন তিনি। এরপর  বিয়ের সিদ্ধান্ত এবং পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত।

 


২৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৪২:৫৯