এবার সাইবার পুলিশের হাতে সালমান মুক্তাদির
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
ইউইটিউবার থেকে অভিনেতা হওয়া সালমান মুক্তাদিরকে এবার জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। মঙ্গলবার বিকেল ৪টার দিকে সাইবার অপরাধ দমন বিভাগের কার্যালয়ে সালমান মুক্তিাদিরকে ডেকে নেওয়া হয়। সাইবার অপরাধ দমন বিভাগের কর্মকর্তারা বলছেন, সেফ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে পুলিশের সাইবার অপরাধ দমন বিভাগ কাজ করছে । এরই অংশ হিসেবে সালমানকে ডাকা হলো।

এরআগে গত ১৮ ফেব্রুয়ারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানতে চান, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’ বলে স্ট্যাটাস দেন। 

এর এক দিন পরেই সালমানকে ডেকে পাঠাল সাইবার অপরাধ দমন বিভাগ। সম্প্রতি সালমান মুক্তাদিরের ‘অভদ্র প্রেম’ শিরোনামে একটি মিউজিক ভিডিও নিয়ে অশ্লীলতার অভিযোগ ওঠে। এর আগে ইন্টারনেটে খোলামেলা ও অসামাজিক কথাবার্তা এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দেয় পুলিশ।

প্রসঙ্গত, সরকার যুবসমাজকে রক্ষা করতে ইতোমধ্যে দেড় হাজার পর্নো ও জুয়ার সাইট বন্ধ করেছে। নতুন প্রজন্মকে ইন্টারনেটের আপত্তিকর আসক্তি থেকে বের করে আনতে ইতিমধ্যে অশ্লীল কনটেন্ট, জুয়া বা বিপথগামী সাইট বন্ধ করে দিচ্ছে বাংলাদেশ সরকার।

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫০:২৮