সানাইকে অভিনেত্রী ফারিয়ার তীব্র আক্রমণ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সম্প্রতি ব্যক্তিগত কিছু কাজের জন্য আলোচিত সমালোচিত হতে হয়েছে মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে। সামাজিক যোগাযোগে বিব্রতকর ভিডিও প্রকাশের অভিযোগে রোববার তাকে আটক করে পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে আনা হয়। ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সানাই মাহবুবকে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়েছে। সেখানে ইন্টারনেট থেকে তার আপত্তিকর ভিডিও ও ছবিগুলো সরিয়ে ফেলা এবং ভবিষ্যতে এই ধরণের কাজ না করার নির্দেশ দেয়া হয়েছে। এরই প্রেক্ষিতে সানাই ফেসবুক লাইভে এসে ক্ষমা চেয়েছেন। এবং ভবিষ্যতে এসব কাজ করবেন না বলেও অঙ্গিকার করেছেন। এ ঘটনার পর পরই ছোট পর্দার প্রিয় মুখ শবনম ফারিয়া লেখেন, ‘এদের মতো অসভ্য কুলাঙ্গার গুলার জন্য সবার নাম খারাপ হয়! সে নাকি অভিনেত্রী! কিসের অভিনেত্রী? কোথায় কাজ করেছে? কোন নাটক? কোন সিনেমা? শুধু শুধু এটেনশনের জন্য মিডিয়ার নাম বিক্রি! 

এসব অশালীন মেয়েদের জন্য আমাদের একশো কথা শুনতে হয়! আর আমাদের মিডিয়া, যত ফকিন্নি/ঝকিন্নি আছে সেগুলো নিয়ে মাতামাতি! কেন এদের ভাইরাল করতে হবে? কেন এদের ইন্টারভিট নিয়ে যে জানে না, যে চেনে না তাকে জানাতে/চেনাতে হবে?

কেন তার এসব অসভ্যতাকে এতোদিন লাই দেয়া হলো? কেন প্রথমেই তাকে বয়কট করলো না মিডিয়া? কেন তার নামের পাশে অভিনেত্রী যোগ করা হলো???

আমি সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটকে ধন্যবাদ জানাই তাদের এই পদক্ষেপের জন্য!’

প্রসঙ্গত, ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে রোববার আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দেয় পুলিশ।

সানাইয়ের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযোগ, টিকটক ও ফেসবুক লাইভের মাধ্যমে খোলামেলা ও অসামাজিক কথাবার্তা বলে যুবসমাজকে অবক্ষয়ের দিকে ঠেলে দিচ্ছিলেন সানাই। তাই তাকে এ বিষয়ে সতর্ক করা হয়েছে।

 

 

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫৩:৩২