মায়ের বাড়ি ছেড়ে কোথায় চললেন সারা?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শুধু সৌন্দর্যে নয়, অভিনয় দক্ষতার গুণেই এরইমধ্যে লাখো দর্শকের নজর কেড়েছেন। এই মুহূর্তে বলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বলছিলাম, সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের কথা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি তার বেশ কিছু জিনিসপত্র গুছিয়ে গাড়িতে তুলে অন্যত্র কোথাও যাচ্ছেন। এর পরই প্রশ্ন উঠেছে, মা অমৃতার বাড়ি ছেড়ে কোথায় চলে যাচ্ছেন সারা? ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’-এ দুটি ছবিতেই নিজের অভিনয় দক্ষতায় সবাইকে চমকে দিয়েছেন সারা। তাই তাকে নিয়ে যেকোনো খবর সবসময়ই পেজ থ্রির পাতায় উঠে আসে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, কার্টুনে ভরে বাড়ির নানা জিনিসপত্র, একটি গাছসহ আরও বিভিন্ন জিনিস গাড়িতে তোলা হয়েছে। আর সেই গাড়ির সামনে সাদা পোশাকে দাঁড়িয়ে রয়েছেন সারা। এ ছবিটি ভাইরাল হতেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি সারা মা অমৃতা সিংয়ের বাড়ি ছেড়ে অন্যত্র কোথাও থাকতে চলেছেন? যদিও এ বিষয়ে সঠিক জবাব এখনও মেলেনি।

প্রসঙ্গত, বলিউডে এমন অনেকই রয়েছেন ক্যারিয়ারে প্রতিষ্ঠিত হওয়ার পর বাড়ি ছেড়ে নিজেরা নিজেদের মতো করে থাকা শুরু করেছেন। এই তালিকায় আলিয়া ভাট, রণবীর কাপুর, বরুণ ধাওয়ানসহ অনেকেই রয়েছেন। তবে সারা আলী খান ‘মামাজ’ গার্ল বলেই বলিউডপাড়ায় পরিচিত, সেই সারা অমৃতার বাড়ি ছেড়ে কোথায় চললেন? সেই প্রশ্ন তাই উঠছেই।

১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৫৭:২৮