#মিটু অভিযোগে এবার মুখ খুললেন মাধুরী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
চেনা মানুষের অচেনা দিকের সঙ্গে পরিচিত হওয়া সবসময় সুখকর নয়। #মিটু আন্দোলন প্রসঙ্গে বললেন মাধুরী দীক্ষিত। জানান, অলোকনাথ, সৌমিক সেনের মতো মানুষের সঙ্গে নিকট সম্পর্কই ছিল তার। কিন্তু #মিটু আন্দোলনের জেরে তাদের অজানা দিক জানার পর বেশ অস্বস্তিই হয়েছিল অভিনেত্রীর।

এক সাংবাদিক বৈঠকে তাকে #মিটু আন্দোলন ও তাতে জড়িয়ে পড়া একসময়ের সহকর্মী অলোকনাথ এবং পরিচালক সৌমিক সেনের বিষয়ে জানতে চাওয়া হয়।

সেখানেই মাধুরী জানান, অলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে জেনে হতভম্ব হয়ে গিয়েছিলেন তিনি। ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘জামাইরাজা’সহ বহু হিট ছবিতে মাধুরীর সঙ্গে অভিনয় করেছেন অলোকনাথ। সব ক্ষেত্রেই মাধুরীর গুরুজনের ভূমিকায় দেখা গিয়েছে তাকে। তার সঙ্গে মাধুরীর কাজের সম্পর্কও ছিল রীতিমতো ভালো। সেই অলোকনাথের নামেই #মিটু অভিযোগের কথা জেনে প্রথমে বিশ্বাস করতে পারেননি মাধুরী।

ঠিক ততটাই বিস্মিত হয়েছিলেন #মিটু আন্দোলনে পরিচালক সৌমিক সেনের নাম উঠায়। মাধুরীর সাম্প্রতিক হিট ছবি ‘গুলাব গ্যাং’র পরিচালক সৌমিক।

মাধুরী বলেন, ব্যাপারটা সকিং। কারণ প্রথমেই মনে হবে। তাদের তুমি চেনো কিন্তু, এভাবে চেনো না। মনে হবে যে লোকটাকে তুমি চিনতে আর যার সম্পর্কে খবরে পড়ছ সেই দু’জন আলাদা মানুষ।

প্রসঙ্গত, অলোকনাথের বিরুদ্ধে #মিটু অভিযোগ এনেছিলেন চিত্রনাট্যকার ও পরিচালক বিনতা নন্দা ও অভিনেত্রী সন্ধ্যা মৃদুল। সৌমিক সেনের বিরুদ্ধে #মিটু অভিযোগ দায়ের করেন তিনজন মহিলা।

 

০৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৫৯:০৪