কী নিয়ে আফসোস কারিনার?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


আপাতদৃষ্টিতে তার জীবনে অপূর্ণ কিছু নেই। ক্যারিয়ার হোক বা ব্যক্তিজীবন- দুই ক্ষেত্রেই তিনি সফল, খুশি। তিনি অর্থাৎ কারিনা কাপুর। কিন্তু নায়িকার জীবনেও কিছু আফসোস রয়েছে আজও। কিছুদিন আগে এক সাক্ষাত্কারে সে সব নিয়ে মুখ খুলেছেন তিনি।

কারিনা বলেন, আমার সব সময় মনে হয় আরও পরে অভিনয়ের ক্যারিয়ার শুরু করলে ভাল হত। মাত্র ১৭ বছর বয়সে খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত নিয়ে শুটিং শুরু করেছিলাম। আমার মনে হয় আরও পড়াশোনা করা উচিত ছিল আমার। এখনকার দিনে পড়াশোনা ভীষণ গুরুত্বপূর্ণ। আমি আরও বেশি ডিগ্রি পেতে পারতাম। অভিনয়ই করতে চেয়েছিলাম। সেটা আর কয়েক বছর পরে শুরু করলে ভাল হত।

তৈমুরও মন দিয়ে পড়াশোনা করুক, চান কারিনা। যে কোনও পেশা বেছে নিতে পারে ছেলে, কিন্তু তার আগে পড়াশোনা শেষ করার ওপর জোর দেবেন তিনি। তার কথায়, সাইফের পরিবারের সবাই উচ্চ-শিক্ষিত। অনেকে তো অক্সফোর্ড, কেমব্রিজে পড়াশোনা করেছেন। সাইফও সন্তানদের পড়াশোনার ওপর জোর দেয়। সারা, ইব্রাহিমকেই দেখুন। কিন্তু আমি এমন একটা পরিবারে বড় হয়েছি যারা সিনেমা পাগল। যত বয়স বাড়ছে তত বুঝতে পারছি পড়াশোনাটা খুব দরকার। সেটাই তৈমুরের ক্ষেত্রেও আমি চাইব। সূত্র: আনন্দবাজার











 


০৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:৪৩:০৫