বলিউডে পা রেখেছেন সুহানা!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডে পা রাখবেন সুহানা খান, একথা জানাই ছিল। তবে তিনি যে ইতোমধ্যেই বলিউডে কাজ শুরু করে ফেলেছেন, এটা কি জানেন? ভাবছেন, শাহরুখ কন্যা সুহানা কি তবে অভিনয় শুরু করে দিয়েছেন? কোন ছবিতে দেখা যাবে তাকে?

সুহানার বলিউডে পা রাখার খবর শুনলে এই প্রশ্নগুলিই উঠে আসে। তবে না, অভিনয় নয়, সুহানা বলিউডে ছবিতে সহ পরিচালকের ভূমিকায় কাজ করেছেন। হ্যাঁ, ঠিকই শুনছেন। আনন্দ এল রাই পরিচালিত শাহরুখের ‘জিরো’ ছবিতে সহ পরিচালকের ভূমিকায় কাজ করেছেন সুহানা।

আর এই খবর নিজেই জানিয়েছেন কিং খান। ফিল্মফেয়ার ম্যাগজিনকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন, ‘জিরোর একটি গানের শ্যুটিংয়ের সময় আমি সুহানাকে ক্যাটরিনা ও অনুষ্কার উপর নজর রাখতে বলেছিলাম। কারণ, ওরা দুজনেই দু’ধরনের অভিনেত্রী।

ক্যাটরিনার মধ্যে একটা আলাদা চার্ম আছে। আর অনুষ্কা নিজের মতো করে অভিনয় করে। কিন্তু ওরা দুজনে সুহানাকে আমার উপরেই নজর রাখতে বলল। যাতে আমি সঠিক সময় শ্যুটিংয়ের জন্য পৌঁছে যাই। সুহানা বলত, পাপা শট রেডি।

শাহরুখ জানান,সুহানা জিরো থেকে যা কিছু শিখেছে তাতে তিনি খুশি। তবে আমি চাই ও আগে পড়াশোনা শেষ করুক। শাহরুখের মতে শিক্ষা শিল্পকে আরও সুন্দর করে তোলে। কিং খান আরও জানান, সুহানা মঞ্চে অভিনয় করতে চায়, পথ নাটিকায় কাজ করতে চায়। এরজন্য সারা বিশ্বে অনেক কাজের সুযোগ রয়েছে। তথ্যসূত্র: জি নিউজ

০২ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৫৩:০৯