ভারতের ৫ রাজ্যে বাংলাদেশি মেঘলার তেলেগু ছবি
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


ভারতে তেলেগু ভাষায় নির্মিত একটি ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। ‘সাকালাকালাভাল্লাবুডু’ দিয়ে তেলেগু সিনেমায় অভিষেক এই অভিনেত্রীর। ভারতের ৫ রাজ্যে আগামী ১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাচ্ছে। ছবি মুক্তির প্রচারে গত রোববার মেঘলা হায়দরাবাদ গেছেন। অভিনেত্রী জানান, হায়দরাবাদ শহরের বাইরে বেশি সিনেমা হলে মুক্তি দেওয়া হচ্ছে। এছাড়া দক্ষিণ ভারতের তেলেঙ্গানা, তামিলনাড়ু, কর্নাটক, কেরেলা এবং অন্ধ্র প্রদেশ; এই পাঁচ রাজ্যে ১৫০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘সাকালাকালা ভাল্লাভুডু’। এছাড়া সেখানকার কয়েকটি বড় বড় মাল্টিপ্লেক্সেও চলবে ‘সাকালাকালা ভাল্লাভুডু’। তামিল, তেলেগু, বলিউডের সুপারস্টারদের সঙ্গে পাল্লা দিয়ে চলবে এ ছবি। অভিনেত্রী জানান, ফেব্রুয়ারি মাসের শেষে তিনি দেশে ফিরবেন। কারণ নতুন কয়েকটি তামিল ও তেলেগু ছবিতে তার কাজের ব্যাপারে আলাপ হয়েছে। সেগুলো চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

শিবা গণেশ পরিচালিত ও ইউভেন টুরিস্ট টকিং অ্যান্ড সিমভা প্রযোজিত ‘সাকালাকালাভাল্লাবুডু’তে মেঘলার নায়ক তানিশক রেড্ডি। এছাড়া মেঘলার বাবার চরিত্রে অভিনয় করেছেন সুমান তালওয়ার, যিনি দক্ষিণি সিনেমার পরিচিত মুখ।

মেঘলা বাংলাদেশের পরিচিত মডেল। কাজ করেছেন দেশের নামী সব ফ্যাশন হাউজের সঙ্গে। এছাড়াও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। শুধু তাই নয়, ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও সর্বশেষ শাকিব খানের ‘নবাব’ ছবিতে অভিনয় করেছিলেন মেঘলা। অল্পদিনের ক্যারিয়ারে দক্ষিণের নায়িকা হয়েছেন এই অভিনেত্রী।

 


৩১ জানুয়ারি, ২০১৯ ১৫:২৪:০০