বিশ্বের কনিষ্ঠতম সুন্দরীর মুকুট পড়ছেন ঊর্বশী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


২০১৮ সালের বিশ্বের কনিষ্ঠতম সুন্দরী অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউটেলা। সম্প্রতি বিশ্বের কনিষ্ঠতম সুন্দরীর মুকুট মাথায় পরলেন বলিউডের এই অভিনেত্রী। আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জের প্রশাসন এবং পর্যটন মন্ত্রক এই পুরস্কার দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় এই অভিনেত্রী সব সময় নিজের ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন। এই অ্যাওয়ার্ড পাওয়ার পর তিনি ইনস্টাগ্রামে ফ্যানেদের উদ্দেশ্যে লিখেছেন,

'প্রথম ভারতীয় অভিনেতা হিসাবে এই অ্যাওয়ার্ড পাওয়াতে আমি খুব খুশি। আমাকে এই সম্মান দেওয়ার জন্য আন্দামান এবং নিকোবর দীপপুঞ্জের প্রশাসনকে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি'।

বলিউডে খুব সম্প্রতি পা রাখা এই অভিনেত্রী সানি দেওলের ফিল্ম ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে পা রাখেন উর্বশী। বক্স অফিস ফ্লপ হয় সিনেমাটি। তবে ঊর্বশী নজর কাড়েন দর্শকদের। পরে আরও বেশ কয়েকটি সিনেমায় সুযোগ পান। তাকে শেষ দেখা গিয়েছিল ‘হেট স্টোরি ৪’ সিনেমায়। তার অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের মধ্যে। তবে ক্রমশ অভিনয়ে পারদর্শী হয়ে উঠছেন এই বলি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ঊর্বশী একজন ভাল নৃত্যশিল্পী। বিভিন্ন সিনেমায় কয়েকটি গানে তার অসাধারণ পারফরমেন্সই সেই সাক্ষী দেয়।


২৮ জানুয়ারি, ২০১৯ ১৮:৩৯:৩৩