বলিউড থেকে নভ্যাকে দূরেই রাখতে চান শ্বেতা, কিন্তু কেন?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডে আসবেন না নভ্যা নভেলি নন্দা। এমনটাই জানিয়েছেন তাঁর মা শ্বেতা বচ্চন নন্দা। কিন্তু হঠাৎ কেন এমন বললেন শ্বেতা? তাঁর নিজের বাবা অমিতাভ বচ্চন বি-টাউনের অন্যতম তাবড় অভিনেতা। তবে শুধু বিগ বি নন, বচ্চন পরিবারের বাকি তিন সদস্য জয়া-অভিষেক-ঐশ্বর্যও টিনসেল টাউনের অতি পরিচিত মুখ এবং দাপুটে অভিনেতাও বটে। তাহলে নভ্যা কেন আসবেন না সিনেমার দুনিয়ায়?

সম্প্রতি করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন অভিষেক বচ্চন এবং শ্বেতা। ভাই-বোনের নানান খুনসুটির মুহূর্তে করণ শ্বেতাকে জিজ্ঞাসা করেন নভ্যা কবে বলিউডে আসছেন? সঞ্চালকের এই প্রশ্নে বিন্দুমাত্র না ভেবে শ্বেতা সটান জবাব দেন, “আমার মেয়ে বলিউডে আসবে না।“ শ্বেতা বলেন, “আমি দেখেছি কোনও সিনেমা ফ্লপ হলে অভিনেতার পরিবারের লোকেদের উপর দিয়ে কী ঝড় বয়ে যায়। ছবির ব্যবসা ভালো না হলেই কাঠগড়ায় তুলে দেওয়া হয় অভিনেতাকে। সেই সঙ্গে ব্যক্তিগত ভাবে আক্রমণ করা হয় তারকার পরিবারের সদস্যদেরও।“ এরপরেই শ্বেতা জানান, তিনি চান না তাঁর মেয়েকেও এইসব পরিস্থিতির সম্মুখীন হতে হোক। আর সেই জন্যেই বলিউড থেকে মেয়েকে দূরেই রাখতে চান বচ্চন কন্যা।

শ্বেতার কথায়, “ভাইয়ের জীবনেও অনেক কঠিন সময় এসেছে। সোশ্যাল মিডিয়ায় দিনের পর দিন ট্রোল হয়েছে। ও খুব ঠান্ডা মাথায় এগুলো সামলে নিতে পারে।“ কিন্তু নভ্যা এমন পরিস্থিতির শিকার হোক তা তিনি মোটেও চান না। আর সেই জন্যেই মা হিসেবে মেয়ের ভালো চেয়েই শ্বেতা বচ্চনের রায় মেয়ে যেন বলিউড থেকে দূরেই থাকে। এমনকী বচ্চন এবং নন্দা দুই পরিবারের কেউই নাকি চান না যে নভ্যা বলিউডেই তাঁর কেরিয়ার শুরু করুন।

তবে সিনেমাতে ডেবিউ না হলেও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বিখ্যাত নভ্যা। ইনস্টাগ্রামে রয়েছে তাঁর অসংখ্য ফলোয়ারও। মাঝে মাঝেই মায়ের সঙ্গে ছবি শেয়ার করতেও দেখা যায় বচ্চন সাহাবের নাতনিকে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁর পার্টি মুডেরও বেশ কিছু ছবি। পাপারাৎজিও সুযোগ পেলেই লেন্সবন্দি করে ফেলেন নভ্যাকে। হাজার হোক বিগ বি’র নাতনি বলে কথা। নভ্যাকে দেখলে ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি তো বাড়বেই। তাই বি-টাউনে পা না দিয়েও ইতিমধ্যেই বিখ্যাত হয়ে গিয়েছেন নভ্যা নভেলি নন্দা।

 

২৭ জানুয়ারি, ২০১৯ ০৮:৩৫:৫৪