জাহ্নবীকে দেখে ‘সারা জি’ বলে ডাক
হাসি মুখে পরিস্থিতি সামলে নেন শ্রীদেবী কন্যা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দুজনই স্টার কিড। একজন শ্রীদেবী কন্যা জাহ্নবী, অন্যজন সাইফ আলী খানের মেয়ে সারা। কিন্তু তাদের দুজনকে ঘুলিয়ে ফেলছেন অনেকেই। এমনকি গণমাধ্যমও। এমনই এক কাণ্ড ঘটেছে জাহ্নবীর সঙ্গে। নেহা ধুপিয়ার টক শো-এর জন্য জাহুবী হাজির হয়েছিলেন বন্ধুদের সঙ্গে। শো-এর জন্য তৈরি হয়ে তিনি যখন ভ্যানিটি ভ্যান থেকে নামেন, তখন শ্রী-কন্যাকে দেখে ‘সারা জি’ বলে চিৎকার করে ওঠেন এক সাংবাদিক। পাপারাৎজির সেই কীর্তি দেখে প্রথমে হেসে ফেলেন জাহ্নবী এবং আঙুল উঁচু করে তাকে বলেন, ‘আপনি জেনে বুঝে এমন করেছেন তো?’

যদিও ‘ধড়ক’ অভিনেত্রীকে ‘সারা জি’ বলে ডাকায় যে তিনি চোটে গেছেন, এমন নয়। উল্টে হাসি মুখেই পুরো পরিস্থিতি সামাল নেন। আর এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে এবং সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ওই সাংবাদিক এটি মজা করে ডেকেছেন নাকি সত্যিই ভুল করে ডেকেছেন তা স্পষ্ট নয়। তবে তার ডাক শুনে মনে হয় এটি তিনি ভুল করেই ডেকে ফেলেছেন।

প্রসঙ্গত, ‘ধড়ক’ দিয়ে বলিউডে ডেবিউ করেন শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। শাহিদ কাপুরের ভাই ঈশানের বিপরীতে অভিনয় করেন তিনি। বলিউডে ডেবিউ করলেও, জাহ্নবী এখনও তারকা হয়ে উঠতে পারেননি। তারকা-সন্তান হিসেবেই তিনি বেশি পরিচিত। তাই ফিল্মি ক্যারিয়ারে সাফল্য পেতে হলে, জাহ্নবীকে এখনও অনেকটা তৈরি হতে হবে বলেই মনে করছেন অনেকে।

তবে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ করেই দর্শকদের মন জয় করে নিয়েছেন সাইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। ‘কেদারনাথ’ মুক্তি পাওয়ার কয়েক দিনের মধ্যেই ফের প্রকাশ্যে আসে ‘সিম্বা’। যে সিনেমা ইতিমধ্যেই বক্স অফিসে ২০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করে লাইম লাইট কেড়ে নিয়েছেন তিনি। আর এখানেই যতো গন্ডোগোল। পর পর দুই তারকা-সন্তান বলিউডে ডেবিউ করায়, তাদের নিয়ে বিভ্রান্তিতে অনেকেই। জনপ্রিয়তার নিরিখে সারা নাকি অনেকখানিই এগিয়ে গিয়েছেন জাহ্নবীকে পিছনে ফেলে। যা একেবারেই ভালো চোখে নিচ্ছেন না বাবা বনি কাপুর।

সূত্র : জি নিউজ

 

২৩ জানুয়ারি, ২০১৯ ২৩:৩৭:৩০