সারাকে নিয়ে যা বললেন রোহিত! গুঞ্জন বলিউডে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সারা ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ করেছেন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করে অভিনয় জগতে পা রাখেন সইফ-কন্যা। ‘কেদারনাথ’-এর পর পরিচালক রোহিত শেঠির সিনেমা ‘সিম্বা’ দিয়ে ধামাকা করেন সারা।

‘সিম্বা’ মুক্তি পাওয়ার পর থেকেই সাইফ-কন্যা সারা যেন বি টাউনে নিজের জায়গা তৈরি করে নিতে শুরু করেছেন। সারার এই দক্ষতা দেখে খুশি রোহিত শেঠিও।

তিনি বলেন, সারা এমন একজন অভিনেত্রী, যার মধ্যে করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান, দুই অভিনেত্রীর মিশেল রয়েছে। তারা যখন `সিম্বা`-র `আঁখ মারে` গানের শুটিং করছিলেন, তখনই সারাকে সাবধান করে দেওয়া হয়েছিল।

করিশ্মা কাপুরের এই জনপ্রিয় ট্র্যাক যাতে কোনওভাবে সারা ভুল না করেন, তার জন্য বার বার বোঝানো হয়েছিল তাকে। পরিচালকের কথা মতোই কাজ করেন তিনি। ফলে, সারার কাজ দেখে মুগ্ধ হয়ে যান তিনি। এইভাবেই সারা বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে নিতে পারবেন বলেও আশা প্রকাশ করেন রোহিত শেঠি।

প্রসঙ্গত, `সিম্বা`-র পর আপাতত সারা কোন সিনেমার জন্য তৈরি হচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে ‘লভ আজকাল’-এ কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খান স্ক্রিন শেয়ার করতে পারেন বলে শোনা যাচ্ছে। তবে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তথ্যসূত্র: জি নিউজ

 

২২ জানুয়ারি, ২০১৯ ১২:৫৭:৪৬