মিটু বিতর্কে মুখ পুড়তে চলেছে হিরানির
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


মিটু বিতর্কে এবার মুখ পুড়তে চলেছে বলিউডের অন্যতম সফল পরিচালক রাজকুমার হিরানির। অভিযোগ, ‘সঞ্জু’র পোস্ট প্রোডাকশন চলাকালীন এক তরুণীকে একাধিকবার যৌন হেনস্থা ও নিগ্রহ করেছেন রাজু হিরানি। ইমেইলের মাধ্যমে ওই ছবির প্রযোজক বিধুবিনোদ চোপড়া এবং তার স্ত্রী অনুপমাকে এমন অভিযোগ জানিয়েছেন ওই তরুণী।

গত বছর মার্চ থেকে সেপ্টেম্বর পর্যন্ত চলেছে ‘সঞ্জু’র পোস্ট প্রোডাকশন। ঠিক সে সময় রাজুর নিগ্রহ ও হেনস্থার শিকার হয়েছিলেন ওই তরুণী। গত নভেম্বরে ‘সঞ্জু’র অন্যতম প্রযোজনা সংস্থা বিধু বিনোদ চোপড়া ফিল্মসের দুই কর্ণধার বিধু বিনোদ ও তার স্ত্রী অনুপমা চোপড়াকে মেইল করে বিস্তারিত জানান ওই নিগৃহীতা।

তারপর থেকে নাকি রাজকুমার হিরানির সঙ্গে দূরত্ব বজায় রেখে চলেছেন ওই দু’জন। দম্পতি পুরোদমে নিগৃহীতার পাশে রয়েছেন। এই গুরুতর অভিযোগের নিষ্পত্তিতে করতে চান বলে সাংবাদিকদের জানিয়েছেন অনুপমা চোপড়া। এ বিষয়ে রাজকুমার হিরানির একাধিক ছবির চিত্রনাট্যকার অভিজাত যোশীও নিগৃহীতার পাশে রয়েছেন বলে খবর। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন ওই পরিচালক। শোনা যাচ্ছে, রাজকুমারের পরবর্তী ছবি ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র পোস্টার থেকে বাদ পড়ছে তার নাম। সূত্র: আনন্দবাজার

 


১৪ জানুয়ারি, ২০১৯ ১৮:১৩:০০