বিয়ের পিঁড়িতে সোনাক্ষী সিনহা?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বান্টি সচদেবের সঙ্গে বিচ্ছেদ হয়েছে, এটি বেশ কিছুদিন আগের কথা। বান্টির সঙ্গে বিচ্ছেদের পর আর কারও সঙ্গে সম্পর্কে জড়াতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। কিন্তু, এবার সোনাক্ষীর নাম জড়াল জাহির ইকবালের সঙ্গে। ভাবছেন, কে এই জাহির ইকবাল তাই তো?

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সালমান খানের বন্ধুর ছেলে হলেন জাহির। সালমান খানের প্রযোজনায় ‘নোটবুক’ দিয়েই বলিউডে ডেবিউ করবেন জাহির।

এবার সেই জাহিরের সঙ্গেই নাকি সম্পর্কে জড়ালেন সোনাক্ষী। বি টাউনের বিভিন্ন সেলেব পার্টি হোক বা অন্য কোথাও, প্রায়শই ‘দাবাং’ অভিনেত্রীর সঙ্গে দেখা যাচ্ছে জাহিরকে। তবে দু`জনের মধ্যে নিখাদ বন্ধুত্ব না অন্য কোনও সম্পর্ক রয়েছে, সে বিষয়ে কেউ খোলসা করে কিছু জানাননি।

প্রসঙ্গত, গত মাসে সালমান খানের জন্মদিনের পার্টিতে তার পানভেলের খামারবাড়িতে একসঙ্গে হাজির হন সোনাক্ষী এবং জাহির। সম্পর্ক নিয়ে দু`জনের কেউ মুখ না খুললেও, পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ দেখে তারা যে বেশ অস্বস্তি বোধ করতে থাকেন, তা স্পষ্ট হয়ে যায়।

এদিকে জাহির যখন তার বলিউড ডেবিউ নিয়ে ব্যস্ত, সেই সময় সোনাক্ষী নিজেকে মগ্ন রেখেছেন `কলঙ্ক` নিয়ে।

আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তের সঙ্গে করণ জহরের এই সিনেমায় অভিনয় করবেন তিনি। ‘কলঙ্ক’-এর পাশাপাশি অক্ষয় কুমারের `মিশন মঙ্গল`-এর শুটিং নিয়েও ব্যস্ত রয়েছেন সোনাক্ষী।

এখন দেখা যাক, কেরিয়ারের পাশাপাশি এবার জাহির ইকবালকে নিয়ে সোনাক্ষী নিজের ব্যক্তিগত জীবনকে গুছিয়ে নিতে পারেন কি না।   তথ্যসূত্র: জি নিউজ


০৮ জানুয়ারি, ২০১৯ ১৮:৪৬:৪৩