১১ বছর বয়স থেকেই প্রেম!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট গত বছর থেকে প্রেমের সাম্পানে ভাসছেন। হুট করেই এই সম্পর্ক হয়ে গেছে তা বলা যাবে না। কারণ রণবীরের প্রেমে বহু আগেই পড়েছেন মহেশ ভাটের এই মেয়ে। এ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার কাছে জানতে হয়, বলিউডে তার ক্রাশ কে? উত্তরে রণবীরের নাম নিতে মোটেও দেরি হয়নি তার। তিনি জানান, ১১ বছর বয়সে কাপুর পরিবারের এই সুদর্শনের সঙ্গে তার প্রথম দেখা হয়। আগেই জানা গেছে, নতুন বছরের শুরুটা একসঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে তো দূরের কথা, বিয়ে নিয়ে তাদের দুই পরিবারের মধ্যে কোনো আলোচনাও হয়নি। বছরখানেক ধরে একে-অপরের ঘনিষ্ঠতা। তবে তাদের মাঝে ঘনিষ্ঠতা যতই বাড়ুক না কেনো সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্কের কথা তারা কেউ স্বীকার করেননি।  

ইন্ডিয়া টুডে জানায়, নতুন বছরের পার্টি ছেড়ে নিউ ইয়র্কে ঋষি কাপুরর ও তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন এই জুটি। রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার সময় কাটানোর সেই মুহূর্ত দ্রুতই  সামিজক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এও শোনা যাচ্ছে, এ বছরেই বছরেই হয়তো চার হাত এক হবে আলিয়া-রণবীরের। কিন্তু, তার আগেই এক গোপন তথ্য জানালেন আলিয়া নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর সম্পর্কে জানতে চাইলে আলিয়া জানান, তিনি রণবীরকে প্রথম দেখেন মাত্র ১১ বছর বয়সে। ২০০৫ সালের ব্লকবাস্টার ছবি ‘ব্ল্যাক’-এর অডিশান দিতে গিয়েই রণবীরকে দেখেছিলেন তিনি। রণবীর ছিলেন ওই ছবির সহ-পরিচালক। বয়স ২৪ বছর।

তখন থেকেই তার প্রতি দুর্বল হয়ে পড়েন আলিয়া ভাট এমনটাই জানা গেছে । এর বছর দুয়েক পর, ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ ঘটে রণবীর কাপুরের।


০৫ জানুয়ারি, ২০১৯ ১৮:১২:৩১