কার্তিকের প্রেমে হাবুডুবু সাইফ কন্যা সারা!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সাইফ আলী কন্যা সারা আলী খান বলিউড যাত্রা ইতিমধ্যে শুরু করেছেন। সেসব খবর নিয়ে বাবার সঙ্গে হাজির হন `কফি উইথ করণ` শোয়ে। সেখানে বাবা সাইফ আলি খানের সঙ্গে এসে সোজাসাপটা বলে বসেছিলেন রণবীর কাপুরকে বিয়ে করতে চান, আর কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট। তারপর থেকে বহুবার কার্তিকের প্রতি তাঁর দুর্বলতার কথা প্রকাশ করেছেন সাইফ-অমৃতা কন্যা সারা আলি খান।        

তবে `সোনু কে টিটু কী সুইটি` খ্যাত অভিনেতা কার্তিকা আরিয়ানের প্রেমে সারা যে এমন পাগল হয়ে উঠবেন তা আর কে জানত! কার্তিক আরিয়ান যতই অনন্যা পান্ডের সঙ্গে ঘোরাফেরা করুন না কেন, সারা কিন্তু কার্তিককে ভুলতে নারাজ। তিনি তো একপ্রকার কার্তিক আরিয়ানের নাম জপতে শুরু করেছেন বললেও ভুল হবে না।    

`বোম্বে টাইমস`-কে দেওয়া একটি অনলাইন চ্যাট শোয়ে সারা স্পষ্ট জানিয়ে দিলেন তিনি রণবীর কাপুরের কথা আর ভাবতে চান না। রণবীর আলিয়াকে বিয়ে করছে। বর্তমানে সারার মন জুড়ে রয়েছে শুধুই কার্তিক আরিয়ান। এমনকি কার্তিক আরিয়ানকে তিনি কী উপহার দিতে চান, সেটাও বুঝিয়ে দেন সারা। কার্তিক আরিয়ানের নাম শুনে সারা আলি খানের মুখ যেভাবে লাল হয়ে উঠল, তা বোধহয় প্রেমে হাবুডুবু খেলেই সম্ভব! তাই নয় কি?

প্রসঙ্গত কার্তিকের প্রতি সারার এই ভালোলাগার কথা জেনে একটি অনুষ্ঠানে সারার সঙ্গে কার্তিকের আলাপও করিয়ে দেন রণবীর সিং। দেখুন কী ঘটেছিল সেখানে...

রসঙ্গত কার্তিকের প্রতি সারার এই ভালোলাগার কথা জেনে একটি অনুষ্ঠানে সারার সঙ্গে কার্তিকের আলাপও করিয়ে দেন রণবীর সিং। দেখুন কী ঘটেছিল সেখানে...

শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির `লাভ আজকাল`-এর সিকুয়্যালে কার্তিক আরিয়ানের বিপরীতে সারা আলি খানের কাজ করার কথাও শোনা যাচ্ছে। 

 

 

 

 

 

০৪ জানুয়ারি, ২০১৯ ২৩:০৬:২৯