এ কী করলেন জাহ্নবী! ভাইরাল স্মৃতি ‘আন্টি’-র ইনস্টাগ্রাম পোস্ট
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
‘আন্টি বললে বেশ করলে। সরি বললে কেন!’ কতকটা এমনই বক্তব্য আর বিবরণীসহ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি। যা দেখে হেসে কুটোপাটি সোশ্যাল নেটওয়ার্ক। ছবিটি তাঁর আর শ্রীদেবী কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুরের বুমেরাং শট। খানিকটা ভিডিওর মতো। অর্থাৎ যেখানে এক মুহূর্তের ছবি নয়, বন্দি হয় একাধিক মুহূর্ত। তাতেই স্মৃতিকে দেখা যাচ্ছে বেশ বিব্রত মুখে আর জাহ্নবী তাঁকে ‘সরি’ বলছেন ‘আন্টি’ বলে সম্বোধনের জন্য। ইনস্টাগ্রামে ছবির বিবরণে স্মৃতি লিখেছেন, “সেই ‘কেউ আমাকে গুলি করে মারো’ মুহূর্ত, যখন জাহ্নবী কাপুর তোমাকে আন্টি বলে ডাকার জন্য বার বার ‘সরি’ বলতে থাকে, আর তুমি বল ‘না বেটা কোনও ব্যাপার নয়’!”

স্মৃতির ওই ছবি আর তার বিবরণী ইনস্টাগ্রামে পোস্ট করার সঙ্গে সঙ্গেই দারুণ জনপ্রিয় হয়েছে নেটিজেনদের কাছে। জাহ্নবী কাপুরের কাণ্ড আর তাতে স্মৃতির বিব্রত হওয়া দেখে মজা পেয়েছেন অনেকেই। রসবোধের জন্য অবশ্য এমনিতেই কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যেই মজাদার সব পোস্ট করে নেটিজেনদের মন ভরান তিনি। এমনকী নিজেকে নিয়ে ঠাট্টা করতেও ছাড়েন না। তবে জাহ্নবী কাপুরকে নিয়ে তাঁর এই পোস্টটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল নেটওয়ার্কে।

টেলিভিশনে একসময় চুটিয়ে অভিনয় করেছেন স্মৃতি ইরানি। তাঁর অভিনীত ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। জাহ্নবী বলিউডে এসেছেন বেশিদিন হয়নি। কিন্তু ইতিমধ্যেই তাঁর ফ্যান ফলোয়ার্স হু হু করে বাড়তে শুরু করে দিয়েছে। শুধু ‘ধড়ক’ ছবিতে অভিনয় করেই বাগিয়ে নিয়েছেন ‘তখত’-এর মতো ছবি। সেখানে এক দাসকন্যার চরিত্রে অভিনয় করবেন তিনি।

৩০ ডিসেম্বর, ২০১৮ ০৯:২৯:২৩