নিক-প্রিয়াঙ্কার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


এখন তারা বিবাহিত দম্পত্তি। তবে বিয়ের আগে থেকেই আলোচনায় এই জুটি। তাদের রোমান্স নেট দুনিয়াতে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে। একে অপরে প্রতি বেশ যত্নশিলও তারা। বিয়ের পরও প্রিয়াঙ্কা চোপড়ার উপর থেকে নজর সরাতে পারছেন না নিক জোনাস।

বিয়ের পিঁড়িতে প্রিয়াঙ্কার সাজ দেখে কখনও বাক্যহীন হয়ে পড়েন নিক, আবার কখনও বধূবেশে পিগিকে দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি। বিয়ের পরও সেই একই অবস্থা নিকের। সবকিছু মিলিয়ে মার্কিন পপ তারকা বলিউড অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

এদিকে পিগির সঙ্গে লন্ডনে ডিনার ডেটে গিয়ে আবারও চমকে উঠলেন নিক। প্রিয়াঙ্কার ছবি এবং ভিডিও  তুলে তা শেয়ার করে ফেললেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে প্রিয়াঙ্কার উপর থেকে চোখ যেন সরাতে পারছিলেন না তিনি।

অনেকেই হয়তো জানেন না- বিয়ের পর ওমানে গিয়ে প্রথম দফার মধুচন্দ্রিমা সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা-নিক। চুপিসাড়ে মধুচন্দ্রিমার পর্ব সারলেও, নেট দুনিয়ায় প্রকাশ পেয়েছে সেই ছবি। যেখানে কেবারে নিরালায় দিনযাপন করতে দেখা যায় দু’জনকে। ওমান থেকে ফিরে মুম্বাইতে পর পর দুটি রিসেপশন কাটিয়ে এরপর ক্রিসমাসে মার্কিন মুলুকে উড়ে যান নবদম্পতি।

জানা গেছে, জোনাস পরিবারের সদস্যদের সঙ্গে ক্রিসমাস কাটিয়ে নিউ ইয়ারে নিক-প্রিয়াঙ্কা ছুঁটে যাবেন সুইজারল্যান্ড। একান্তে সময় কাটাতে এ জায়গাটি বেছে নিয়েছেন তারা। এটি তাদের দ্বিতীয় দফার মধুচন্দ্রিমা। এদিকে ক্রিসমাস কাটিয়ে লন্ডনে পাড়ি দিয়েছেন পিগি-নিক। সূত্র : জি নিউজ


২৯ ডিসেম্বর, ২০১৮ ১৫:৪০:২৯