জয় সেনগুপ্তকে নিয়ে রাইমা ও প্রিয়াঙ্কার লড়াই
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
স্বামী অনন্যর অবৈধ প্রেম নিয়ে ঘোর অশান্তিতে দিন কাটছে নন্দিতার। এদিকে প্রেমিকা নিনাকে নিয়ে ঘোর অশান্তিতে রয়েছে অনন্যরও। সে এখন চেয়েও নিনার থেকে পিছু হটতে পারছে না। কিছুতেই যেন তাঁর জীবন থেকে সরতে চাইছে না নিনা। সে পাগলের মতো অনন্যর মুখ থেকে শুনতে চায় সে তাঁকে ভালোবাসে কিনা? নিনার হাত থেকে বাঁচতে তাঁকে এক্কেবারে সরিয়ে দেওয়ার চেষ্টা করে অনন্য।          

অন্যদিকে ছেলে অনন্যর দোষ না জেনেই বৌ নন্দিতাকেই উলটে দোষারোপ করতে থাকে তাঁর শাশুড়ি মা। এদিকে স্বামীর প্যান্টের পকেট থেকে নন্দিতার হাতে আসে রক্তমাখা রুমাল। নন্দিতা সন্দেহ করতে থাকে অনন্য নিনাকে খুন করেছে। এনিয়ে শুরু হয় তর্ক। বাবা-মায়ের কথা পাশ থেকে শুনে ফেলে অনন্য-নন্দিতার দুই ছেলে মেয়ে।     

এরই বেশকিছুদিন পর ফের অনন্য নিনাকে দেখে চমকে ওঠে। বুঝতে পারে না মৃত নিনা ফের কীভাবে ফিরে এল?  সম্প্রতি, অনন্য, নীনা ও নন্দিতাকে নিয়ে বাংলা ওয়েব সিরিজ `হ্যালো` দ্বিতীয় সিজনের ট্রেলার প্রকাশ্যে এসেছে। রহস্য মাখা এই সিরিজটির ট্রেলার নতুন করে আগ্রহ তৈরি করেছে দর্শকদের মনে। দেখুন পরকীয়া, প্রেম, রহস্যে ভরপুর এই `হ্যালো`র ট্রেলার...

তবে শেষপর্যন্ত কী হবে অনন্য-নন্দিতা ও নীনার তার সম্পর্কে কী পরিণতি হবে তা জানতে হলে দেখতে হবে SVF-এর ডিজিট্যাল প্লার্টফর্ম `হইচই` `হ্যালো` ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজনটি। 

প্রসঙ্গত, হ্যালোর প্রথম সিজন শুরু হয়েছিল বনেদি বাড়ির দুর্গাপুজো প্রেক্ষাপটে। ‌যার সমস্ত দায়িত্ব সামলাচ্ছেন বাড়ির বৌ নন্দিতা (রাইমা সেন) । এরই মাঝে তাঁর মোবাইলে আসবে একটার পর একটা এমএমএস। ‌যাতে নন্দিতার জীবনে ঝড় তুলবে। এমএমএস নন্দিতা দেখে তাঁর স্বামী অনন্য (জয়‍ সেনগুপ্ত) ও প্রেমিক নীনার ( প্রিয়াঙ্কা সরকার) সেক্স ভিডিও। এসব দেখেও তবু ছেলে মেয়েদের মুখ চেয়ে সম্পর্ক বাঁচিয়ে রাখতে চাইবেন নন্দিতা। তবে এই নিয়েই অশান্তি শুরু হয় অনন্য ও নন্দিতার বিবাহিত জীবনে। এভাবেই এগিয়েছিল `হ্যালো`র সিজন ১ এর গল্প। `হ্যালো`র সিজন ২ এ গল্প কোন দিকে মোড় নেয় এখন সেটাই দেখার...

 

 

২৪ ডিসেম্বর, ২০১৮ ২৩:২৫:৩৭