বাবা-মায়ের মতো হয়েছেন বলিউডের যেসব তারকারা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
তারা প্রত্যেকেই বিনোদনের জগতে প্রবল জনপ্রিয়। তাদের সন্তানদেরও কেউ বলিউড শাসন করেছেন, কেউ আবার ভবিষ্যতের তারকা। বলিউডের এই তারকাদের সঙ্গে তাদের সন্তানদের কিন্তু অন্য একটা মিল আছে। আর তা হল মুখের মিল। মুখের মিল এতটাই প্রকট যে, কার্বন কপি বললেও অত্যুক্তি হয় না। দেখে নেওয়া যাক এমনই কয়েক জনকে।

শাহরুখ খান এবং আরিয়ান খান

বাবা শাহরুখের সঙ্গে মুখের অনেক মিল রয়েছে ছেলে আরিয়ানের। বলিউডেও কি বাবার মতো ছাপ ফেলতে পারবেন আরিয়ান?

অমৃতা সিংহ এবং সারা আলি খান

অমৃতা এবং সইফের মেয়ে সারা আলি খান। সারাকে কিন্তু, দেখতে একেবারেই তরুণী অমৃতার মতো। বলিউডে সবেমাত্র পা রাখা সারা জনপ্রিয়তায় মা-কে টপকে যাবেন, এমনটাই আশা করছেন অনেকে।

শর্মিলা এবং সোহা আলি খানত্র জগতে শর্মিলা ঠাকুর সব সময়ই এক উজ্জ্বল নক্ষত্র। তাঁর মেয়ে সোহা আলি খানও জনপ্রিয়। সোহার মুখের মধ্যে অনেকটা শর্মিলার ছাপ স্পষ্ট।

রাকেশ ও হৃত্বিক রোশন

রাকেশ রোশনের পুরনো ছবিগুলোর কথা মনে পড়ে? তখন তাঁর মাথা ভর্তি কালো চুল। আর ‘কহো না পেয়ার হ্যায়’-এর হৃত্বিককে মুখটা এক বার ভাবুন। বাবা-ছেলের মুখের মধ্যে অদ্ভুত মিল রয়েছে।

সোনি রাজদান এবং আলিয়া ভট্ট

সোনি রাজদান এবং মহেশ ভট্টের মেয়ে আলিয়া। এক জন জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রী-পরিচালক সোনির মেয়ে আলিয়াকে কিন্তু অনেকটাই মায়ের মতোই দেখতে।

জ্যাকি শ্রফ এবং টাইগার শ্রফ

জ্যাকির মতো জনপ্রিয়তা না পেলেও বলিউডে টাইগার শ্রফের নিজস্ব একটা পরিচিতি আছে। তাঁকে ভারতীয় স্ট্যালোনও বলছেন অনেকে। কম বয়সের জ্যাকি এবং টাইগারের চোখ-মুখের মধ্যে অদ্ভুত মিল রয়েছে। তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

 

২৪ ডিসেম্বর, ২০১৮ ১২:৫৫:৪২