শ্রীদেবীর শেষ ইচ্ছে পূরণ করতে চলেছেন তার স্বামী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউডের কুইন নামে খ্যাত শ্রীদেবী। এ বছরের ফেব্রুয়ারীতে মৃত্যুবরণ করেছেন তিনি। মৃত্যুর আগে তার শেষ ইচ্ছে পূর্ণ করে যেতে পারেননি শ্রীদেবী। তার শেষ ইচ্ছেটা  বনি কাপুর। কিন্তু কিংবদন্তি এই নায়িকার কি ইচ্ছে ছিল?  শ্রী দেবীর নাকি ইচ্ছে ছিল তার স্বামীর ছবিতে অজিত কুমার অভিনয় করুক।   

স্ত্রীর সেই ইচ্ছাকেই প্রাধান্য দিলেন বনি কাপুর। তার প্রযোজনায় তৈরি হচ্ছে হিন্দি ছবি ‘পিঙ্ক’ এর তামিল রিমেক। সেখানেই অমিতাভ বচ্চনের ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় তামিল অভিনেতা অজিতকে।

সম্প্রতি, এই ছবির ঘোষণা দিয়েছেন বনি কাপুর। তিনি বলেন, ‘ইংলিশ ভিংলিশে অজিতের সঙ্গে শ্রীদেবী কাজ করার সময়ই আমায় বলেছিল আমি যদি কোনও তামিল ছবি বানাই তবে যেন সেই ছবিতে অজিতকে নিই। অজিত কুমারই আমায় পিঙ্ক ছবিটি তামিলে তৈরি করার পরামর্শ দেন। সবকিছু যদি ঠিকঠাক থাকে তবে ছবির শুটিংও শুরু হয়ে যাবে শিগগিরিই।’

এই ছবির মধ্য দিয়ে বনি কাপুরও প্রথমবার তামিল ছবি প্রযোজনা করবেন। বনি কাপুর এক বিবৃতিতে বলেন, ‘অনেকদিন ধরে অজিত কুমারকে আমার ছবিতে নিতে চাইছিলাম, কিন্তু সেটা কোনওভাবে সম্ভব হচ্ছিল না।

ইংলিশ-ভিংলিশ ছবির তামিল ভার্সানে অজিত ক্যামিও চরিত্রে অভিনয় করেন। তখন আমার স্ত্রী আমায় এই প্রস্তাব দিয়েছিল। কিন্তু ভালো গল্প না পাওয়ার জন্য আমি এগোতে পারছিলাম না।’

২০১৯ সালের ১ মে তামিল ‘পিঙ্ক’ মুক্তি পাবে বলে জানা গেছে। বর্তমানে অজিত কুমার তামিল ছবি ‘বিশ্বসাম’ এ শুটিংয়ে ব্যস্ত। এই ছবিটি পরিচালনা করছেন শিবা। 

 

 

 

 

 

 

 

২১ ডিসেম্বর, ২০১৮ ২৩:১৩:১২