ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন গায়িকা মোনালি ঠাকুর!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


কখনও তাঁর গলা গেয়ে উঠছে ‘সওয়ার লু’, তো কখনও আবার তিনি গাইছেন ‘মোহ মোহ কে ধাগে’’! রিয়্যালিটি শো’তে বিচারকের আসনেও আবার কখনও দেখা মিলছে তাঁর। তিনি গায়িকা মোনালি ঠাকুর। আর এক গায়ক মেইয়াং চ্যাংয়ের সঙ্গে ব্রেক আপের পর মোনালি ঠাকুর আবার প্রেম করছেন। কিন্তু কে সেই প্রেমিক আর কবেই বা বিয়ে করছেন গায়িকা?

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে নিজেই তার প্রেমিকের আলাপ করিয়ে দিয়েছেন। সেখানে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে মোনালি লিখছেন,‘আমার প্রেম! বন্ধুরা ওঁর নাম মাইক।’

মোনালির প্রেমিকের নাম মাইক রিচার। জার্মানির মাইক পেশায় একজন ব্যবসায়ী। এই ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন গায়িকা মোনালি ঠাকুর।

সুইৎজারল্যান্ড বান্ধবীদের সাথে বেড়াতে যান মোনালি। তখন অনলাইনে মাইকের হোটেল রুম বুক করেছিলেন তারা। কিন্তু তারা গিয়ে দেখেন, একটাও বেড ফাঁকা নেই। আর সে সময় মাইক তাদের জন্য তার বাড়ির বেডরুম ছেড়ে দিয়েছিল। আর নিজে সোফায় সারারাত ঘুমিয়েছিল। সেই থেকেই তার সাথে আলাপ। আলাপ থেকে এখন তাদের প্রেম। খবর আনন্দবাজারের।

মোনালি ঠাকুর বিদেশির সঙ্গে প্রেম করছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই তকে নানান কথা শুনতে হয়। এমনকি গালমন্দও করতে ছাড়েন না কেউ কেউ। একজন তো ইনস্টাগ্রামে সোজা লিখে দিলেন, ‘‘তোমার সঙ্গে কে উনি? কোনও বাঙালিকে পছন্দ হল না?’’ আর মোনালি এই ধরনের ট্রোলিংকে পাত্তা দিতে এক্কেবারেই নারাজ।

মোনালি বলেন,‘‘আমি এক্কেবারে ছাপোষা বাঙালি পরিবারের মেয়ে। আর মাইক বলে, তুমি যে ভাবে ইংরেজি বল, তাতেও একটা বাঙালি টান আছে।

মোনালির প্রেমের মানুষটিকেতো চিনল সবাই। কিন্তু সবার এখন একটাই প্রশ্ন কবে তিনি বিয়ে করতে যাচ্ছেন।


২০ ডিসেম্বর, ২০১৮ ২০:৪১:৩৮