ক্যামেরার সামনে নিককে আঁকড়ে ধরলেন প্রিয়াঙ্কা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


মার্কিন মুলুক থেকে সবে সবে মুম্বইতে ফিরেছেন। বানিজ্য নগরীতে বিলাসবহুল দ্বিতীয় রিসেপশনের জন্যই তড়িঘড়ি মার্কিন মুলুক থেকে ভারতে ফেরেন নিক জোনাস। আর মুম্বইতে ফেরার পর পরই স্ত্রী প্রিয়াঙ্কার হাত ধরে বন্ধুদের সামনে হাজির হতে দেখা যায় মার্কিন পপ তারকাকে। দীল্লি রিসেপশনের পর নিকের হাত ধরে বুধবার প্রিয়াঙ্কা যখন ক্যামেরার সামনে হাজির হন, তখন যেন উপচে পড়ছিল গ্ল্যামার।

ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের নীলরঙা লেহেঙ্গা পরে মুম্বইতে দ্বিতীয় রিসেপশনে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। মুম্বইতে দ্বিতীয় রিসেপসনে হাজির হয়ে একে অন্যের চোখের দিকে তাকিয়ে থেকে বন্ধুদের সামনে হাজির হন প্রিয়াঙ্কা-নিক। আর সেখানেই পরিচয় করিয়ে দেন, `এটা আমার স্বামী নিক জোনাস` বলে।

যোধপুরের উমেদ ভবনে ২ দিন ধরে  জাঁকজমক বিয়ে সারার পর দিল্লি ফিরে আসেন জোনাস এবং চোপড়ারা। রাজধানী শহরের তাজ হোটেলে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের প্রথম রিসেপশন। প্রিয়াঙ্কার চোপড়া এবং নিক জোনাসের প্রথম রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে নিক এবং জোনাস পরিবারের অন্যদের পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা-নিকের সঙ্গে প্রধানমন্ত্রী মোদীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

আর এবার দিল্লির রিসেপশনের পর মুম্বইতে সাংবাদিক বন্ধু সহ পারিবারিক বন্ধুদের সঙ্গে নিকের পরিচয় করিয়ে দিতে আয়োজন করা হয় দ্বিতীয় রিসেপশনের। এবার দেখা যাক, প্রিয়াঙ্কা-নিকের তৃতীয় রিসেপশনে কারা কারা হাজির হন।

শোনা যাচ্ছে, বলিউডের তাবড় সেলিব্রিটিরা নাকি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মুম্বই রিসেপশনে হাজির হবেন না। স্বামীর সঙ্গে প্রাক্তনদের সামনে হাজির হতে যাতে কোনও অস্বস্তির মধ্যে পড়তে না হয়, সেই কারণেই শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুরদের পিগি আমন্ত্রণ জানাবেন না বলেও শোনা যায়।

প্রসঙ্গত, অম্বানি-কন্যা ঈশার বিয়েতে গৌরী খানের মুখোমুখি পড়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। তবে শাহরুখ-পত্নীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন পিগি। এবং নিকের সঙ্গেও কিং খানের স্ত্রীর পরিচয় করিয়ে দেন। তথ্যসূত্র: জি নিউজ


২০ ডিসেম্বর, ২০১৮ ২০:২৩:৪২