এবার টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে সারাকে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
'সারা জন্মগতভাবেই অভিনেত্রী।' ‘কেদারনাথ’ ছবির পর এই কথাই বলেছিলেন মা অমৃতা সিং। তিনি যে খুব একটা ভুল কথা বলেননি, সারাই তা প্রমাণ করে দিচ্ছেন। পোড় খাওয়া অভিনেত্রী অমৃতা সিং। তাঁর মেয়ে হযে সারা আলি খানের থেকে যে প্রত্যাশা দর্শক করেছিল, তা সম্পূর্ণ পুষিয়ে দিতে পারছেন সারা। তাই তো টাইগার শ্রফের সঙ্গে ‘বাঘি ৩’ ছবিতেও দেখা যেতে পারে তাঁকে।

প্রথম দু’টি ছবির মতো এই ছবিতেও সারার চরিত্রটি বেশ আকর্ষণীয়। এনিয়ে সারার সঙ্গে নাকি ছবির পরিচালকের কথা হয়েছে। সারা এখনও কোনও সিদ্ধান্ত জানাননি। কিন্তু সূত্রের খবর, সারা অফিশিয়ালি জানাননি ঠিকই, কিন্তু তাঁর নাকি ছবিটি করার ইচ্ছা রয়েছে। তবে শুধু এই একটি ছবিই নয়, সারার তালিকায় আরও একটি ছবি রয়েছে। সেটির পরিচালক ইমতিয়াজ আলি। ইমতিয়াজের সঙ্গে মেয়ে ছবি করছে শুনে উচ্ছ্বসিত বাবা সইফ আলি খান। পরিচালকের সঙ্গে ইতিমধ্যেই ‘লাভ আজ কাল’ ছবিতে কাজ করেছেন। মা অমৃতা সিংও শুনেছেন ছবির গল্প। তাঁরও নাকি বেশ পছন্দ হয়েছে। ফলে দেরি না করে সারা ছবিটি সই করেই ফেলেছেন। ছবির নাম এখনও ঠিক হয়নি। কিন্তু সারার বিপরীতে কে অভিনয় করবেন, তা ঠিক হয়ে গিয়েছে। তিনি কার্তিক আরিয়ান। এখন প্রি-প্রোডাকশন স্তরে রয়েছে ছবিটি। পরের বছর মুক্তি পাওয়ার কথা। এর বেশি কিছু এখনই বলতে নারাজ নির্মাতারা। তবে সারা যে ছবিতে থাকছেন, তা একপ্রকার নিশ্চিত। এছাড়া আশুতোষ গোয়াড়িকরের সঙ্গেও নাকি একটি ছবিতে অভিনয় করার কথা সারার। সেখানে তাঁর উলটোদিকে দেখা যাবে অর্জুন কাপুরকে।

‘কেদারনাথ’ ছবি দিয়ে যাত্রা শুরু করেছিলেন সারা আলি খান। তার পরপরই সারার হাতে আসে ‘সিম্বা’ ছবিটি। দু’টি ছবিতেই দুই বড় তারকার বিপরীতে অভিনয় করেন সারা। প্রথম জন সুশান্ত সিং রাজপুত, দ্বিতীয় জন রণবীর সিং।

 

 

১৬ ডিসেম্বর, ২০১৮ ১৮:১২:৩২