ভাইরাল ছবি নিয়ে চটেছেন মিথিলা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


গত বছরের অক্টোবরে বিচ্ছেদের ঘোষণা দেন বিনোদন জগতের সবচেয়ে আলোচিত দম্পতি তাহসান-মিথিলা। প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টেনে এখন তারা নিজেদের পথে। এবার মিথিলার একটি ছবি দেখা গেল জন কবিরের সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যম এই ছবি এখন ভাইরাল। সোমবার ফেসবুকে ‘কনটেন্ট’ শিরোনাম দিয়ে ওই ছবিটি পোস্ট করেন জন কবির নিজেই। সঙ্গে ছিল একটি হাসির ইমো। এরপর থেকেই ভাইরাল ছবি। অনেকে অনেক রকম কমেন্টস করছেন। কবিরের ওয়াল থেকেই শেয়ার হয়েছে সাড়ে ৩ হাজার। মন্তব্য এসেছে দেড় হাজার। বেশিরভাগই তাদের সম্পর্ক নিয়ে বিদ্রুপাত্মক মন্তব্য করছেন।

বিষয়টি নিয়ে চটেছেন অভিনেত্রী মিথিলা। তিনি বলেন, ‘কাজের সূত্র ধরেই আমাদের এমন ছবি তুলতে হয়। কিন্তু এই ছবিটা নিয়ে ফেসবুকে যারা নানা রকম মন্তব্য করছেন, তারা আসলে মানসিক বিকারগ্রস্ত।’

জানা গেছে, গতকাল সোমবার বিকেলে একটি টিভি অনুষ্ঠানের শুটিং সেটে সেলফি তোলেন তারা। সন্ধ্যায় জন কবির ফেসবুকে ছবিটি শেয়ার করেন। সেখানে ক্যাপশনে লিখেন, ‘কনটেন্ট’। এরপর সেখানে নানারকম মন্তব্য আসা শুরু হয়। এর মধ্যে কিছু মন্তব্য বেশ অশালীন।

জন কবির বলেন, আমরা এখন কোনও কিছু যাচাই না করেই হুট করে নানারকম মন্তব্য করে ফেলি। এই চর্চাটা বিকৃত মানসিকতা। আর ফেসবুকে এই বিকৃত চর্চাটাই এখন বেশি হচ্ছে।

বাংলাভিশনে প্রচার হচ্ছে মিথিলার উপস্থাপনায় ‘আমার আমি’ নামের একটি অনুষ্ঠান। জানা গেছে, সেই অনুষ্ঠানের একটি পর্বের শুটিংয়ে হাজির হয়েছিলেন জন কবির ও তানযীর তুহিন। সেই সেটেই ছবিটি তোলা হয়েছিল। অনুষ্ঠানটি আগামী ২২ ডিসেম্বর রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে দেখানো হবে।


০৪ ডিসেম্বর, ২০১৮ ১৯:১৩:২৪