সারায় মুগ্ধ পাপারাৎজিরা
হাতে চিঠি লিখে কফি খাওয়ার আমন্ত্রণ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


সারা আলি খান। অপেক্ষায় রয়েছেন বলিউডে ডেবিউ ফিল্ম মুক্তির। এখনও হাতে কিছুটা সময় রয়েছে তার। তবে এর আগে সবার মন জয় করে নিয়েছেন সাইফ কন্য়া। করণ জোহরের চ্যাট শোতে বাবা সাইফের সঙ্গে হাজির হয়েছিলেন সারা। সেখানে তার কথাবার্তা, বুদ্ধিতৃপ্ত উত্তর শুনে সকলেই মুগ্ধ। শুধু সারার কথাই নয়, কেদারনাথ ও সিম্বার ট্রেলার দেখেও সিনেমাপ্রেমীরা সারাই মুগ্ধ। এবার নিজের ব্যবহারে পাপারাৎজিদেরও মন জয় করে নিয়েছেন সারা।

অনেক উঠতি তারকা এবং স্টার কিডই রয়েছেন বলিউডে। যারা পাপারাৎজিদের (চিত্র সাংবাদিক) সামনে প্রতি মুহূর্তে তাদের দাম্ভিক ব্যবহার ও বিরক্তি প্রকাশ করে থাকেন। অথচ সারা এক্কেবারেই তেমন নন। সব সময়ই হাসি মুখে পোজ দেন তিনি।

সম্প্রতি সারা নিজের হাতে লিখে কিছু পাপারাৎজিকে কফি খেতে আমন্ত্রণ জানিয়েছেন। কারণ তিনি তাদের ধন্যবাদ জানাতে চান। সারার কথায় পাপারাৎজিরাও বলিউডে তাকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন। তার প্রথম সিনেমা মুক্তির আগেই দর্শকদের সামনে তাকে তুলে ধরেছেন। তাই তাদের ধন্যবাদ জানানোর জন্যই সারা নিজে হাতে চিঠি লিখে পাপারাৎজিদের ধন্যবাদ জানিয়েছেন। সারার এ ব্যবহারে মুগ্ধ হয়েছেন পাপারাৎজিরাও।

পাপারাৎজিদের ক্যাফেতে নিয়ে যাওয়ার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন বেশকয়েকজন। ক্যাফেতে গিয়েও পাপারাৎজিদের সঙ্গে হাসিমুখে সেলফি তুলেছেন সাইফ-অমৃতা কন্যা।

প্রসঙ্গত, আগামী ৭ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে সারা আলি খানের প্রথম ডেবিউ সিনেমা ‘কেদারনাথ’। যেখানে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে তাকে। সূত্র : জি নিউজ


০৪ ডিসেম্বর, ২০১৮ ১৪:৫১:৫৮