বিয়ের আসরে দীপিকার চোখে পানি, কিন্তু কেন?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অবশেষে সাত পাকে বাঁধা পড়েছে বলিউডের দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বুধবার (১৪ নভেম্বর) কন্নড় রীতিতে হয়েছে ‘ফুল মুদ্দি’। কিন্তু এদিন বিয়ের আসরে হঠাৎ কেঁদে ফেললেন দীপিকা। কী হয়েছিল সেই সময়ে।

ইতালির লেক কোমোতে দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠানের আগে আয়োজন হয়েছিল সঙ্গীত ও মেহেন্দির। সেই অনুষ্ঠানেই কান্নায় ভেঙে পড়েছিলেন দীপিকা পাডুকোন। সর্বভারতীয় সংবাদমাধ্যমের এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদন থেকে জানা যায়, ‘তুনে মারি এন্টি ইয়ার’ গানে সঙ্গীতানুষ্ঠানে প্রবেশ করেন রণবীর। এরপরে দীপবীর বেশ কিছু পুরনো হিন্দি গানে নাচেন। কিন্তু শুভা মুদগল যখন একটি ঠুংরি গান গাইছিলেন, হঠাৎই আবেগপ্রবণ হয়ে পড়েন দীপিকা পাডুকোন। দীপিকার চোখে পানি দেখে রণবীর এগিয়ে আসেন আলিঙ্গন করেন। সঙ্গে সঙ্গে চোখ মুছে দীপিকা নিজেকে সামলে নেন এবং হাসেন।

সেমসয় হবু স্ত্রীকে কথা দেন, তিনি সবসময় তাঁকে হাসিখুশি রাখবেন। শুধু তাই নয়, জানা যাচ্ছে দীপিকার হাতে যখন মেহেন্দি চলছিল সেসময় দিপ্পিকে নাকি খাইয়েও দেন রণবীর। উল্লেখ্য, বুধবার (১৪ নভেম্বর) কোঙ্কনি মতে বিয়ে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সিন্ধি মতে বিয়ে করবেন দীপবীর।

১৫ নভেম্বর, ২০১৮ ১১:০৬:১৬