রাখীকে তুলে আছাড়! ভিডিও ভাইরাল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তের বিরুদ্ধে ধর্ষণসহ একাধিক চাঞ্চল্যকর অভিযোগ তুলে ইতিমধ্যেই খবরের শিরোনাম হয়েছেন রাখী সাওয়ান্ত। এরমধ্যে আরও এক ভাইরাল ভিডিও ঘিরে খবরে উঠে এসেছেন এই বলিউড `নায়িকা`।   

বলিউডের `ড্রামা কুইন` হিসাবে খ্যাত রাখী সাওয়ান্ত এবার কুস্তির আখড়ায় গিয়ে খবরের শিরোনামে! সম্প্রতি পাঁচকুলার দেবী লাল স্টেডিয়ামে একটি কুস্তি প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন রাখী। সেখানে, এক মহিলা কুস্তিগিরের সামনে গিয়ে তিনি তাঁকে চ্যালেঞ্জ দেন ।

রাখীর দাবি , তিনিও লড়তে চান সেখানে। প্রতিযোগিতার দায়িত্বে ছিলেন গ্রেট খালি। এদিকে, রাখীর প্রস্তাবে রাজি হয়ে যান সেই প্রতিযোগী। এরপর রিং এর মধ্যেই রাখীকে কোমর দোলাতে দেখা যায়। উত্তেজক নাচে প্রতিপক্ষকে সম্ভবত ঘায়েল করতে চেয়েছিলেন অভিনেত্রী! তবে সঙ্গে সঙ্গেই প্রতিযোগী রাখীকে তুলে আছাড় মারেন!

ঘটনার এই অবাক করা ভিডিও প্রকাশিত হতেই তা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিও। এদিকে, রিং এর বাইরে রাখীকে আছড়ে ফেলার পর থেকেই তিনি যন্ত্রণায় কাতরাতে থাকেন। তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পিঠে কিছুটা চোট পেয়েছেন অভিনেত্রী, বলে খবর।



১৩ নভেম্বর, ২০১৮ ০৬:৫৬:৫১