শাহরুখের পার্টি বন্ধ করে দিলো পুলিশ!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন ছিলো ২ নভেম্বর। এই বিশেষ দিনে গোটা ভারতে যেন উৎসব বয়ে যায়। বিশেষ করে শাহরুখের বাড়ি মান্নাত’র সামনে। হাজার হাজার ভক্ত এসে অপেক্ষায় থাকেন প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য। শাহরুখও হতাশ করেন না। দুইবার ভক্তদের উদ্দেশ্যে বাড়ির বিশেষ অংশে এসে দেখা দিয়েছেন, হাত নেড়েছেন।

শাহরুখের জন্মদিনেই প্রকাশ হয়েছে তার নতুন সিনেমা ‘জিরো’র ট্রেলার। ভক্তদের সঙ্গে দেখা করার পর এই ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে অংশ নেন শাহরুখ। সেখানে শাহরুখ বলেছেন, ‘আমি পৃথিবীর একমাত্র ব্যক্তি, যার নিজের জন্মদিনের ওপরও কোনো অধিকার নেই। আজ আমার অনুরাগীদের সঙ্গে দেখা করেছি। আপনাদের সঙ্গে সময় কাটাচ্ছি। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারি না। এত বছর পরও এত ভালোবাসা পাওয়া ভাগ্যের ব্যাপার। আমি সত্যি ভাগ্যবান।’

জন্মদিন ও ‘জিরো’র ট্রেলার প্রকাশ উপলক্ষে একটি পার্টির আয়োজন করেন শাহরুখ খান। বান্দ্রার আর্থ নামে এক রেস্টুরেন্টে আয়োজিত এই পার্টিতে শাহরুখ খানকে শুভেচ্ছা জানাতে আসেন অনেকেই। তাদের মধ্যে ছিলেন পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু আর বলিউডের অনেক তারকা। রাত যতই বেড়েছে, পার্টি ততই জমে ওঠে।

কিন্তু রাতের তিনটার দিকে ওই রেস্টুরেন্টে আসে মুম্বাই পুলিশ। এসে পার্টি বন্ধ করে দেয়ার নির্দেশ দেয়। পুলিশের অভিযোগ, শাহরুখ খানের পার্টিতে ওই সময় উচ্চ আওয়াজে গান বাজছিল। তাতে আশপাশের অধিবাসীদের ঘুমের ব্যাঘাত ঘটে। মানুষজন অতিষ্ঠ হয়ে পুলিশের সহযোগিতা চান। পুলিশের মতে, রাত একটার পর কোনো পার্টি করার অনুমতি নেই।

শাহরুখ খান পুলিশের সঙ্গে কথা বলে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু লাভ হয়নি। এরপর বাধ্য হয়েই তারা পার্টি বন্ধ করে রেস্টুরেন্ট থেকে চলে যান।

 

০৫ নভেম্বর, ২০১৮ ১০:২৬:০৮