শুধু প্রিয়াঙ্কা নন, জুহির সঙ্গেও নাকি সম্পর্কে জড়ান শাহরুখ?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউড 'বাদশা'-র জন্মদিন। তাই বাদশার জন্মদিনে ভক্তরা আকুল হবে না, তা কি হয়?  শাহরুখের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার রাত থেকেই মন্নতের সামনে উপচে পড়ছে ভক্তদের ভিড়।  কখনও বাজি পুড়িয়ে পালন করা হয় এসআরকে-র জন্মদিন, আবার কখনও কেক কেটে।  সবকিছু মিলিয়ে ৫৩-তেও বলিউডের বেতাজ বাদশার আসনটা খুব ভালভাবেই ধরে রেখেছেন শাহরুখ খান।  কিন্তু, এ বাদশাকে নিয়ে তাঁর ভক্তরা আকুল, সেই কিং খান-কে নিয়েও রয়েছে বেশ কিছু বিতর্ক। 

স্ত্রী গৌরী খানের সঙ্গে গত ২৫ বছর ধরে জমিয়ে সংসার করলেও, তার মাঝেই বিভিন্ন সময় উসকে উঠেছে একাধিক বিতর্ক।  যার মধ্যে অন্যতম জুহি চাওলার সঙ্গে কিং খানের সম্পর্ক নিয়ে গুঞ্জন।  'ডর', 'ইয়েস বস', 'রাজু বনগায়া জেনটলম্যান', 'রাম জানে', 'ফির ভি দিল হ্যায় হিন্দুস্থানী'-র মত একাধিক সিনেমায় জুহি চাওলার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন শাহরুখ খান। গোটা অভিনয় জীবনে জুহির সঙ্গে ১০টির বেশি সিনেমায় অভিনয় করেন শাহরুখ।  যা নিয়ে বেশ বিতর্কও শুরু হয় এক সময়।  শোনা যায়, জুহি চাওলার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন এসআরকে।  এমনকী, শাহরুখ নাকি জুহি চাওলার সঙ্গে 'ডেট' করছেন বলেও শোনা যায়।  যদিও ওই বিতর্কের সময় একটি সাক্ষাতকারে হাজির হয়ে জুহি বলেন, শাহরুখ তাঁর খুব ভাল বন্ধু।  এছাড়া অন্য কোনও সম্পর্ক তাঁর কিং খানের সঙ্গে নেই বলেও দাবি করেন জুহি। 

জুহি চাওলার পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্ক নিয়েও এক সময় বিতর্কে জড়ান কিং খান।  শোনা যায় 'ডন টু'-এর শুটিংয়ের সময় নাকি প্রিয়াঙ্কার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শাহরুখ খান। ওই সময় মন্নতের বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। গৌরী খানের সঙ্গেও তাঁর বন্ধুত্ব গড়ে ওঠে।  কিন্তু আচমকাই শোনা যায়, শাহরুখ নাকি পিগির সঙ্গে ডেট করছেন।  যে গুঞ্জনকে একেবারেই ভালভাবে নেননি শাহরুখ-পত্নী।  এরপরই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখ খানের সম্পর্কে ইতি পড়ে যায়। এরপর আর কখনও এসআরকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়াকে স্ক্রিন শেয়ার করতেও দেখা যায়নি। 

জুহি চাওলা, প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি এক সময় করণ জহরের সঙ্গেও শাহরুখের নাম জড়িয়ে বিতর্ক শুরু হয়।  শোনা যায়, 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে'-র সময় থেকেই নকি বলিউড বাদশার সঙ্গে 'ঘনিষ্ঠতা' করণ জহরের। মাঝে মধ্যেই শাহরুখের সঙ্গে কেজো সময় কাটান বলেও শোনা যায়। সেটা নিছকই বন্ধুত্ব। কিন্তু, কেজোর সঙ্গে নাম জড়িয়ে এরপর মাঝে মধ্যেই শাহরুখকে খোঁচা দিতে শুরু করেন নেটিজেনদের একাংশ। 

শুধু শাহরুখ নন, সিদ্ধার্থ মালহোত্রা এবং অর্জুন রামপালের সঙ্গে করণ জহরের সম্পর্ক নিয়েও এক সময় জোর বিতর্ক শুরু হয়।  যা নিয়ে কোনও সময় মুখ খুলতে দেখা যায়নি তাঁদের।  

 

 

 

০২ নভেম্বর, ২০১৮ ২৩:৩৭:৩৬