তনুশ্রীর বিরুদ্ধে ২৫ পয়সা ক্ষতিপূরণ চেয়ে মামলা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
‘অশিক্ষিত’, ‘চরিত্রহীন’সহ আরো ‘আপত্তিকর’ মন্তব্য করায় বলিউডের হট অভিনেত্রী তনুশ্রী দত্তর বিরুদ্ধে মামলা করেছেন রাখি সায়ন্ত। ২৫ পয়সা ক্ষতিপূরণ চেয়ে এই মানহানির মামলাটি করা হয়েছে। তনুশ্রী দত্ত ও রাখি সায়ন্তর কাদা ছোড়াছুড়ি চলছেই। বর্ষিয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রীর যৌন হেনস্তার অভিযোগের পর গোটা বলিউডে শুরু হয় যৌন নিপীড়নবিরোধী ‘হ্যাশট্যাগ মি টু আন্দোলন’। সম্প্রতি সংবাদ সম্মেলন করে ‘বিতর্ক রানি’ রাখি সায়ন্ত দাবি করেন, সমকামী তনুশ্রী নাকি তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন। এমনকি শরীরে নারী হলেও তনুশ্রী অন্তরে পুরুষ। শুধু তাই নয়, তনুশ্রী মাদকাসক্ত বলেও দাবি রাখির।

তনুশ্রীকে সমকামী দাবি করে রাখির ভাষ্য, ‘১২ বছর আগে তনুশ্রী আমার প্রিয় বন্ধু ছিল। বিভিন্ন রেভ পার্টিতে (পানাহারসহ রাতভর চলা নাচ-গান) আমরা যেতাম। সেখানে তনুশ্রী প্রচুর ড্রাগ নিত। আমাকেও ড্রাগ নিতে বাধ্য করত। ও আমার শরীরের বিভিন্ন জায়গায় খারাপভাবে হাত দিত। বলিউডে অনেক সমকামী রয়েছে। তনুশ্রীও সমকামী।’

জবাবে রাখিকেও একহাত নেন বঙ্গতনয়া তনুশ্রী দত্ত। রাখির অভিযোগ উড়িয়ে দিয়ে তনুশ্রী বলেন, তিনি মাদকাসক্ত নন। আর নিশ্চিতভাবেই সমকামীও নন তিনি। এর জবাবে গতকাল বুধবার তনুশ্রীর বিরুদ্ধে ২৫ পয়সার মানহানির মামলা করলেন রাখি। অভিযোগে রাখির দাবি, তনুশ্রী একটি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তাঁর নামে ইচ্ছাকৃতভাবে অমর্যাদাপূর্ণ কথা বলেন। সেখানেই তিনি নানা পাটেকারের বিরুদ্ধে ২০০৮ সালে তাঁকে যৌন হেনস্তার অভিযোগ তোলেন।

 

০২ নভেম্বর, ২০১৮ ১০:৩১:০৪