রোজ আমাকে চেপে ধরত পরিচালক: কঙ্গনা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দিনকয়েক আগেই নানা পটেকরের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগে সরব হয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এবার যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন কঙ্গনা রানাউত। অভিযোগের আঙুল তাঁরই একটি হিট ছবির পরিচালক বিকাশ বহেলের দিকে। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল কঙ্গনা রানাউত অভিনীত ছবি ‘কুইন’। বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে আকাশছোঁয়া সাফল্যও পেয়েছিল সেই ছবি। আর সেই ছবিরই পরিচালক বিকাশ বহেল। কঙ্গনার অভিযোগ তাঁরই বিরুদ্ধে।

সংবাদমাধ্যমের কাছে কঙ্গনা বলেছেন, ‘কুইন ছবিটি তৈরি করার সময়েই বিকাশ বিয়ে করে। তা সত্ত্বেও প্রতিনিয়তই ও ক্যাজুয়াল সেক্সও করে যেত নিত্যনতুন সঙ্গীদের সঙ্গে। আর সেটা বড়াই করে আমার কাছে বলেও ফেলত। কারও বিয়ে বা সম্পর্ক নিয়ে মন্তব্য করার কোনো ইচ্ছেই আমার নেই। কিন্তু নেশা যখন দুর্বলতায় বদলে যায়, তখন কথাটা বলতেই হয়।

বহু রাত অবধি ও পার্টি করত, আর আমি তাড়াতাড়ি শুয়ে পড়ি বলে আমাকে আজেবাজে কথা বলত। আমার বদমেজাজ নিয়েও খোঁটা দিতে ছাড়ত না।’

কঙ্গনার অকপট স্বীকারোক্তি, ‘‘যখনই আমার সঙ্গে ওঁর দেখা হত, চেপে জড়িয়ে ধরত আমাকে বিকাশ। এমনকি, আমার চুলের গন্ধও শুঁকতে শুরু করে দিত। তা-ও আমরা দু’জন দু’জনকে হাগ করতাম। আর ও আমার ঘাড়ে মুখ গুঁজত।

ওরকম জবরদস্তি আলিঙ্গন থেকে নিজেকে বার করে আনতে খুবই অসুবিধা হত। আর আমাকে বলত, তোমার গন্ধটা আমার খুবই পছন্দের। আমি বলতাম, কী উল্টোপাল্টা কথা বলছ?’ সূত্র : আনন্দবাজার পত্রিকা।

 

০৭ অক্টোবর, ২০১৮ ২৩:২৭:০৬