নয়া গুঞ্জন, রোদেলা জান্নাত বিবাহিতা?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
শাকিব খানের নায়িকা হিসেবে ঢাকাই সিনেমায় অভিষেক হতে যাচ্ছে রোদেলা জান্নাতের। নাম ‘শাহেনশাহ’। কিন্তু এই নায়িকার সিনেমার শুটিং শুরুর আগেই গুঞ্জন শোনা যাচ্ছে তিনি নাকি বিবাহিতা।

৩ বছর আগের একটি ফেসবুক ছবির পোস্টকে কেন্দ্র করে সেই গুঞ্জন ছড়িয়ে পড়ে। সাজিদ হোসেন রোহেল নামের এক ব্যক্তি ওই পোষ্টে রোদেলাকে তার ‘বাগদত্তা’  বলে দাবি করেছেন।

জানা যায়, রোহেল নাকি এখন মালয়েশিয়াতে অবস্থান করছেন। আর রোদেলাও সেখানেই পড়াশোনা করছেন। বিষয়টি নিয়ে রোদেলা জানান, রোহেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। সেটি গভীর সম্পর্কই ছিল। তবে বিয়ে বা বাগদান কিছুই হয়নি।

২০১৬ সালের পর থেকে রোহেলের সঙ্গে যোগাযোগ নেই রোদেলার। এমনকী মায়লেশিয়াতেও কখনও তার সঙ্গে যোগাযোগ হয়নি। এমন দাবি করেন এই নবাগত নায়িকা।

সব অতীত পেছনে ফেলে রোদেলা এখন ‘শাহেনশাহ’ সিনেমাটি নিয়ে ভাবতে চান। নিজেকে দর্শকদের সামনে গ্রহণযোগ্যে করে তুলতে চান। দর্শক পছন্দ করলেই সিনেমায় স্থায়ী হবেন বলে জানান রোদেলা।

সিনেমায় অভিনয়ের আগে একজন সংবাদ পাঠিকা হিসেবে কাজ করেছেন রোদেলা। এদিকে ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিবের বিপরীতে আরও একজন নায়িকা আছেন। তিনি হলেন নুসরাত ফারিয়া। তাকে পাশ কাটিয়ে রোদেলা নিজেকে কতটা মেলে ধরতে পারেন তা সময়ই বলে দেবে।

 

০৪ অক্টোবর, ২০১৮ ১৩:৩২:০৬