নতুন বছরে চমক নিয়ে আসছেন নুসরাত ফারিয়া
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
নুসরাত ফারিয়া। সময়ের আলোচিত অভিনেত্রী। ক্যারিয়ারের প্রথম পর্যায়ে উপস্থাপনা দিয়ে তার যাত্রা শুরু। এরপর নাম লেখান চলচ্চিত্রে। সেখানে এসে চমক দেখিয়েছেন এই সুন্দরী। প্রযোজনা প্রতিষ্ঠান জাজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেছেন তিনি। কিছুদিন আগে ‘শাহেনশাহ’ নামে নতুন একটি সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত। স্বাভাবিক ভাবেই বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।

এ বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করে নুসরাত বলেন, ‘অবশ্যই খুব ভালো লাগছে। সিনিয়র শিল্পীদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শিখার থাকে। শাকিব ভাইয়া শুধু বাংলাদেশেই নয়, ভারতের পশ্চিমবঙ্গেও তিনি বেশ জনপ্রিয়। তার সঙ্গে প্রথম কাজ করব ভাবতেই ভালো লাগে। তবে কিছুটা ভয়ও আছে। শাকিব ভাই অভিনয়, ফাইট কিংবা নাচ- সবকিছুতেই বেশ পারদর্শী। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং সেরা চিত্রনায়ক তিনি। প্রথমবার তার সঙ্গে কাজ করব বিষয়টা অন্যরকম। এমনিতে ভয় কাজ করে। অনেকটা পরীক্ষা দেয়ার মতো আর কী।

নতুন এই সিনেমাতে নিজের চরিত্র নিয়ে তিনি বলেন, নতুন এই সিনেমার নাম শাহেনশাহ। গল্প শুনেছি। রোমান্টিকের সঙ্গে অ্যাকশন ধাঁচের গল্প এটি। নাম ভূমিকায় শাকিব ভাইয়া থাকবেন। শাহেনশাহকে ঘিরে থাকবে কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্র। এর মধ্যে একটি চরিত্রে আমি অভিনয় করছি। এটুকুই বলতে পারি। বাকিটা দর্শক ছবিতে দেখতে পাবেন।

মাঝে এই তারকা নিজের কণ্ঠে গাওয়া একটি গান প্রকাশ করেন। যা নিয়ে বেশ আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি। ‘পটকা’ শিরোনামের এ গানটি নিয়ে বেশ ট্রলের শিকার হন নায়িকা। আবারও নতুন গান নিয়ে চিন্তাভাবনা করছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, আগামী নতুন বছরে ভক্তদের জন্য একটি চমক থাকছে। বছরের শুরুতে নতুন মিউজিক ভিডিও নিয়ে আবারও দর্শকদের সামনে হাজির হব।

 

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৩৭:১০