স্পর্শিয়ার নতুন মিউজিক ভিডিওতে তোলপাড় [ভিডিও]
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ভালোবাসার টানে বাসা থেকে প্রেমিকা স্পর্শিয়া পালিয়ে আসে প্রেমিক সুমিতের সঙ্গে। নতুন করে ঘর বাঁধার স্বপ্নজাল বুনে দুই ভালাবাসার কপোত-কপোতি। ভালোবাসার বন্ধনকে দৃঢ় করত তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। শুরু হয় দুজনার তুমুল রোমান্স। চলতে থাকে নতুন কাপলের ভালোবাসার নানান খুঁনসুটি। কখনো ছোট্ট বাসার ভেতর আবার কখনো ঘরের বাইরের ছাদে চলে তাদের ভালোবাসা বিনিময়। রাত-দুপুরে চায়ের কাপে চলে তুমুল বৃষ্টি। রোমান্স, খুনসুটি আর চুমুতে চুমুতে চলতে থাকে ভালোবাসার সহবাস। এভাবেই এক মধুময় জীবনের গল্প এগিয়ে চলে।

জানা যায়, এই মিউজিক ভিডিওতে স্পর্শিয়া একনাগারে ১৪টি চুমু দিয়েছেন সুমিতকে। এটা অবশ্য মিউজিক ভিডিও এর খাতিরেই। কিছুদিন আগে ভিজুয়ালাইজার টিম সংগীতশিল্পী পিয়াল হাসান গান ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ এর এই ভিডিওটি নির্মাণ করে। যেখানে সম্পূর্ন ভিন্ন আবহে খুঁজে পাওয়া যাবে স্পর্শিয়া ও সুমিত সেন গুপ্তকে। যা বাড়তি আকর্ষণ যোগ করেছে দর্শকদের। সংগীতশিল্পী পিয়াল হাসান গানটির মিউজিক ভিডিওটি নির্মাণ করেন। গানটি লিখেছেন জামাল রেজা। ৭ সেপ্টেম্বর প্রকাশিত হয়েছে। এতে স্পর্শিয়ার সহশিল্পী হিসেবে কাজ করেছেন সুমিত সেন গুপ্ত। পিয়াল হাসান বলেন, অনেকদিন পর এমন স্বাদের একটি গান করেছি। আমার ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। স্পর্শিয়া-সুমিত অনেক চমৎকার অভিনয় করেছেন। গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারবে।

এ বিষয়ে স্পর্শিয়া বলেন, অনেকদিন পর এমন স্বাদের গানের মিউজিক ভিডিওটিতে কাজ করলাম। গানের কথা ও গায়কীর সঙ্গে সুমিতের সঙ্গে কাজটি আমার ভীষণ পছন্দ হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতারা ভাল একটি মিউজিক ভিডিও-র স্বাদ পাবে। সুমিত বলেন, ‘গানটিতে আমার ও স্পর্শিয়ার উপস্থিতি কাউকে নিরাশ করবে না। এখন দর্শকদের ফিডব্যাকের অপেক্ষায়।’

মিউজিক ভিডিওটির নির্মাণ সূত্রে জানা গেছে, মিউজিক ভিডিওতে স্পর্শিয়া একনাগারে ১৪টি চুমু দিয়েছেন সুমিতকে।

অর্চিতা স্পর্শিয়া মডেলিং ও টিভি বিজ্ঞাপনের পাশাপাশি নাটকে অভিনয় করে সুনাম কুড়িয়েছিলেন। ‘ইম্পসিবল ফাইভ’ নাটকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান তিনি। এছাড়া বিটিভিতে বিবিসি বাংলার সিরিজ ‘উজান গাঙ্গের নাইয়া’তে অভিনয় তার কর্মজীবনে ভিন্ন মাত্রা যোগ করে। স্পর্শিয়া তার অভিনয় জীবন শুরু করেন ‘প্যারাসুট’ তেলের বিজ্ঞাপনের অভিনয় দিয়ে।

 



১২ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৪৪:২৮