২০১৩ সালে দুবাইয়ে গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ প্রিয়াঙ্কা !
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
'পিঙ্ক স্টাইল' নামে এক ওয়েব ম্যাগাজিনে প্রকাশিত তথ্য অনুসারে, ২০১৩ সালের ২২ মার্চ শাহরুখ নাকি দুবাইতে চুপিসারে প্রিয়াঙ্কাকে বিয়েও করেন বলে শোনা গিয়েছিল। বিয়েটা নাকি প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ কিছু বন্ধু ও আত্মীয় স্বজনদের উপস্থিতিতে হয়েছিল। সে সময় প্রিয়াঙ্কাকে বোরখা পরে অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছিল। বিষয়টা যাতে কোনওভাবেই প্রকাশ্যে না আসে সেকারণে শাহরুখ প্রিয়াঙ্কার ওই বিয়ের অনুষ্ঠানে ক্যামেরা, সেলফোন নিয়ে ঢোকাও মানা ছিল বলে শোনা যায়।

যদিও এও শোনা যায় শাহরুখকে গৌরী নাকি এতটাই বিশ্বাস করতেন যে প্রথম দিকে তার সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কে খবর নাকি তিনি বিশ্বাসও করেননি। প্রথমদিকে বিষয়টা গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন গৌরী নিজেও। তবে তাকে এবিষয়ে সচেতন করেন হৃত্বিক রোশনের তত্‍কালীন স্ত্রী তথা গৌরীর বন্ধু সুজান খান।

শাহরুখের সঙ্গে সম্পর্কের কারণেই নাকি একসময় বলিউডের একাংশ প্রিয়াঙ্কার সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করেন। গৌরী খান তো বটেই। করণ জোহরের প্রযোজনা সংস্থাও প্রিয়াঙ্কাকে কোনও কাজ দিতে নারাজ ছিল। এমনকি গৌরীর সমর্থনে এগিয়ে এসেছিলেন হৃত্বিক রোশন, সুজান খানরাও। যদিও পরবর্তীকালে প্রিয়াঙ্কাকে ছেড়ে ফের গৌরীর কাছেই ফিরে আসেন শাহরুখ। আর এরপরেই শাহরুখ ও গৌরীর জীবনে আসে তৃতীয় সন্তান আব্রাম।

শোনা গেছে, নিজেদের মধ্যে সম্পর্ক ঠিক করে নিতেই সারোগেসির মাধ্যমে আব্রামের মা হয়েছিলেন গৌরী। তবে তারপর থেকে কোনওভাবেই প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখকে তিনি যোগাযোগ রাখতেও দেননি। এমনকি 'ডন-২'তে গৌরীর কথা মতোই শাহরুখ প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। যদিও এবিষয়ে শাহরুখ বা গৌরী কেউই মুখ খোলেননি তবুও সে সময় শোনা গিয়েছিল অনেক কথাই।

 

২৭ আগস্ট, ২০১৮ ০৬:১৫:৪৪