রাখী বন্ধনের আগেই অর্জুন-জাহ্নবীর খুনসুটি!
অ+ অ-প্রিন্ট


দাদারা মাঝে মাঝে খুব বিরক্ত করে এবং অর্জুন কাপুরও সেক্ষেত্রে ব্যতিক্রম নন। রাখির ঠিক আগের দিন অর্জুন কাপুর জাহ্নবীকে ট্রোল করলেন। ল্যাকমি ফ্যাশন উইকে এই বছর জাহ্নবী শোস্টপার হিসাবে ডেব্যু করলেন। অর্জুন কাপুর অংশুলা এবং খুশির একটা ছবি শেয়ার করে লেখেন তাঁরাই “আসল শোস্টপার”।   

জাহ্নবী অভিযোগ জানিয়ে কমেন্ট সেকশনে বলেন “আমার জন্যও একটা পোস্ট চাই”। অর্জুন কাপুর প্রত্যুত্তরে লেখেন, “জাহ্নবী, অভিযোগটা ঠিক হল না! ধড়কের ট্রেলার লঞ্চের পর আমি করেছিলাম পোস্ট।“ কিন্তু আজ রাখি হওয়ায় অর্জুন জাহ্নবীর ল্যাকমি ফ্যাশন উইক ডেব্যু নিয়েও ইনস্টাগ্রাম স্টোরিতে (অদ্ভুত ক্যাপশন সহযোগে) পোস্ট করলেন।  

র‍্যাম্পে জাহ্নবীর একটা ছবি পোস্ট করে অর্জুন লেখেন “জাহ্নবীর এক্সপ্রেশন যখন সে ভান করে সে খাওয়ার চেয়ে বেশি ওয়ার্কআউট করতে পছন্দ করে।“ বড় দাদারা সব সময় পিছনে লাগতেই পছন্দ করে। অর্জুন জাহ্নবীর আগে সোনমের জন্যও পোস্ট করেন। লেখেন, “আজ আমার টাইমলাইনে রাখি বন্ধন উইকএন্ড ভাইব স্পষ্ট বোঝা যাচ্ছে।“

...বনি কাপুর এবং তাঁর প্রথম স্ত্রী মোনা শৌরির সন্তান অর্জুন এবং অংশুলা। অন্যদিকে বনি কাপুর এবং শ্রীদেবীর সন্তান জাহ্নবী ও খুশি। কর্মক্ষেত্রে অর্জুন কাপুরের পরবর্তী ছবি নামাস্তে ইংল্যান্ড এবং সন্দীপ অউর পিঙ্কি ফারার।

 


২৬ আগস্ট, ২০১৮ ১৯:৪০:০৮