বিচ্ছেদের পর নয়া প্রেমে আরবাজ
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দীর্ঘ ১২ বছরের সম্পর্ক ছিল তাদের। যা ভেঙে দিয়ে আরবাজ খানের বাড়ি থেকে চলে যান মালাইকা। অভিনেত্রীর সঙ্গে বিচ্ছেদের পর আরবাজ খানের সঙ্গে আর তাকে দেখা যায়নি। কিন্তু এবার আরবাজকে দেখা যাচ্ছে অন্য কারও সঙ্গে।

জানা যাচ্ছে, জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে প্রায়ই দেখা যায় আরবাজ খানকে। শুধু তাই নয়, বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের বাড়িতেই নাকি জর্জিয়ার সঙ্গে পার্টি করতেও দেখা গেছে আরবাজ খানকে।

এমনকী, সঞ্জয় কাপুরের বাড়িতে জর্জিয়া এবং আরবাজের সঙ্গে পার্টি করতে দেখা যায় মালাইকা অরোরার বোন অমৃতা অরোরাকেও। আরবাজের সঙ্গে জর্জিয়াকে দেখবার পর ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে ওঠে। যদিও সালমান খানের ভাই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। জর্জিয়াও রয়েছেন চুপ করে।

সম্প্রতি ছেলে আরহান খান, বান্ধবী জর্জিয়া এবং অমৃতা অরোরাকে নিয়ে ডিনার ডেটে যান আরবাজ খান। আরবাজ খানের সঙ্গে তার নতুন বান্ধবীকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে ওঠে। যদিও অমৃতা অরোরা তাকে সামলে রাখেন।

শোনা যায়, জর্জিয়ার সঙ্গে বিয়ে না হওয়া পর্যন্ত এ বিষয়ে খুব কাছের বন্ধু ছাড়া জর্জিয়ার বিষয়ে আরবাজ কাউকে কিছু জানাননি।

উল্লেখ্য, আরবাজের ঘনিষ্ঠ বান্ধবীদের মধ্যে অন্যতম হলেন প্রাক্তন স্ত্রীর বোন অমৃতা অরোরা। এদিকে আরবাজ খানের সঙ্গে জর্জিয়ার সম্পর্ক নিয়ে নাকি সিলমোহর বসিয়ে দিয়েছেন খান বাড়ির সদস্যরা। সম্পর্কের উপর খান বাড়ির সিলমোহর দেওয়ার পরই এবার জর্জিয়ার সঙ্গে আরবাজ খান বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলে খবর প্রকাশ পেয়েছে। যদিও, এ বিষয়ে তাদের কাছ থেকে স্পষ্ট কিছুই জানা যায়নি।

সূত্র : জি নিউজ

 

 

 

১৮ আগস্ট, ২০১৮ ১১:৪১:২০