মাঝরাতে কার সঙ্গে ডেট করছেন প্রিয়াঙ্কা সরকার?
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


সবে মুক্তি পেল বাংলা চলচ্চিত্র ‘ক্রিসক্রস’। সিনেমাটি পরিচালনা করেন পরিচালক বিরসা দাসগুপ্ত। তার এ সিনেমায় ‘সুজি’ নামে এক লড়াকু মহিলার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা সরকারকে। বিরসা দাসগুপ্তের এই সিনেমায় একজন ‘সিঙ্গল মাদার’-এর চরিত্রে অভিনেত্রী করছেন প্রিয়াঙ্কা। সিনেমা মুক্তির পর পরই এবার কার সঙ্গে ‘ডেট’ করছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী? তাও আবার মাঝ রাতে? যেখানে হাতে আইসক্রিম নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। আর আইসক্রিমের উপর ভালবাসাকেই ‘মিডনাইট ক্রাশ’ বলে উল্লেখ করেছেন প্রিয়াঙ্কা সরকার। এই ছবি ইতিমধ্যেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ারও করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর এই ছবি প্রকাশ পাওয়ার পর পরই উচ্ছ্বসিত হয়ে ওঠেন প্রিয়াঙ্কার ভক্তরা।


সম্প্রতি রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনি বিচ্ছেদের পথে এগিয়ে যান প্রিয়াঙ্কা সরকার। ছেলে সহজের দায়িত্ব এবার রাহুলকেও বেশ কিছুটা নিতে হবে বলে আইনি লড়াইয়ে দাবি করেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, অভিনেত্রীর কথায়, ‘সহজকে নিয়ে আলাদা রয়েছি। মিউচুয়াল ডিভোর্সের আবেদনের সময় কথা ছিল সহজের দায়িত্ব দু’জনে ভাগ করে নেব। কিন্তু রাহুল এখন কোনওভাবেই সহজের দায়িত্ব নিতে চাইছেন না।’   

প্রিয়াঙ্কার দাবি, সহজকে আলোচনা করতে গেলেই রাহুল কখনও তা এড়িয়ে গিয়েছেন, না হলে দায়িত্ব নিতে অস্বীকার করেছেন। প্রিয়াঙ্কার কথায়, ‘সহজ চাই না’ বলেও নাকি স্পষ্ট জানিয়েছেন রাহুল।

পাশাপাশি প্রিয়াঙ্কা আরও বলেন, রাহুল এখন বলছেন টাকা দিতে পারবেন না। নিজের রোজগারের মধ্যে সহজের হিসেবটাই রাহুল রাখেননি বলেও দাবি করেন প্রিয়াঙ্কা। কিন্তু, এত কিছু হওয়ার পরও ঘরের কথা বাইরে না আসে, কাদা ছোঁড়াছুড়ি না হয়, তার জন্য এতদিন চুপ ছিলেন বলে জানিয়েছেন তিনি।

অভিনেত্রী আরও বলেন, ‘রাহুল আমার সঙ্গে কী কী করেছেন, তা সব কিছু অমি প্রকাশ্যে অনতে চাই না। যেটুকু বলেছি, তা সহজের ভালর জন্য।’ এসবের মধ্যে সহজ কেন বঞ্চিত হবে, সেই প্রশ্নও তোলেন প্রিয়াঙ্কা। সূত্র: জিনিউজ

১৩ আগস্ট, ২০১৮ ২৩:২৫:৫৭