অবশেষে রণবীরের সঙ্গে ভালবাসার কথা শিকার করে নিলেন আলিয়া!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
সম্পর্ক নিয়ে ঢাকঢাক রবটা এখন আর বলিউডের নায়ক-নায়িকাদের মধ্যে নেই। বরং সব বিষয়ে খোলামেলা তাঁরা। কিন্তু ইদানিং ধরি মাছ না ছুঁই পানি-এমন ভাবে প্রেমপর্ব চলছে বলিপাড়ায়। হাবভাবে বোঝাচ্ছেন পুরা ডাল কালা হে! আর এদিকে মুখে রাঁ পর্যন্ত কাঁটছে না।

আলিয়া-রণবীরের প্রেমে মশগুল বলিপাড়া। কখনও রণবীর তো কখনও ঋষি কাপুর মন্তব্যের জ্বালে বুঁনেছেন প্রেমের কাহিনি। তবে আলিয়া এবার সোশ্যাল মিডিয়ায় যা পোস্ট করলেন, তাতেই মিটেছে সন্দেহ। এতদিন চলা গুজবকে অনেকে দিয়েছে শিলমোহর।

অনেকটা নাক বেড় দিয়ে কান ধরলেন আলিয়া। নিজের প্রেমের কথা স্বীকার করলেন আলিয়া ভাট। জনসমক্ষে আনলেন রণবীরের নাম। আসলে রণবীররে স্বপ্নে দেখা রাজকন্যার মতই সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন আলিয়া। সুন্দরী আলিয়া রণবীরের তৈরি ফ্রেমে একেবারে ঝলমলিয়ে উঠলেন। তাই তো ক্যামেরার পিছনে থাকা রণবীররে নাম আলিয়া লিখে দিলেন তাঁর ইনস্টাগ্রামে।

দীপিকা-ক্যাটরিনার পর এবার আলিয়ার সঙ্গে নাম জড়িয়েছে রণবীর কাপুরের। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সেট থেকে শুরু হয়েছে এই গুঞ্জন। যা মুখে মুখে এখন টিনসেলেন ক্রিসপি গসিপ। কিছুদিন আগে অবশ্য এই জল্পনায় তর্কা দিলেছিলেন খোদ আলিয়া। জানিয়েছিলেন, ‘প্রেম নয়! তিনি রণবীরকে বিয়ে করতে চান।’

এদিকে কিছুদিন আগে, একটি সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয় তিনি আলিয়াকে ডেট করছেন কিনা৷ তাড়াহুড়োর মধ্যে রণবীর বলে ফেলেছিলেন, এখন ব্যাপারটা খুব নতুন, তাই এ বিষয় এখন কথা না বলাই বেটার৷ এই রেভেলেশনের পর থেকেই ভাইরাল হয়ে গিয়েছে খবরটি।

 

০২ আগস্ট, ২০১৮ ২২:৩৬:২৯