‘তাদের কথায় রাজি হয়ে গেলাম’
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
অভিনেত্রী তাপসী পান্নু।


দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। বলিউডের সিনেমায় পা রেখেছেন। সম্প্রতি মুক্তি পাওয়া পিংক সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন এ অভিনেত্রী। এরপর জুড়ুয়া-২তেও দেখা গেছে তাকে। বর্তমানে `মুলক` সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী।

বুধবার ছিল এই পিংক স্টারের ৩২তম জন্মদিন। ঘটা করেই জন্মদিন পালন করলেন তিনি। এদিন নিজের নামে একটি অ্যাপ উদ্বোধনের ঘোষণা দিয়েছেন তাপসী। নিউ ইয়র্ক-ভিত্তিক একটি বহুজাতিক প্রতিষ্ঠানের সাথে মিলে এই অ্যাপটি চালু করবেন তিনি। এই অ্যাপে তিনি স্থান দেবেন তাঁর অভিনীত বিভিন্ন ছবির এক্সক্লুসিভ বিহাউন্ড-দ্য-স্ক্রিন ভিডিও ও স্থিরচিত্র।  

এ ছাড়াও নিজের প্রাত্যহিক জীবনের নানা ঘটনা তিনি শেয়ার করবেন তাঁর ভক্ত-অনুরাগীদের সাথে। লাইক-ডিসলাইক ও মন্তব্য করার আলাদা আলাদা ঘর থাকবে পোস্টের নিচে। যার মাধ্যমে ভক্তদের সাথে পুরোমাত্রায় যোগাযোগ স্থাপন করতে পারবেন তিনি।

এ প্রসঙ্গে তাপসী বলেন, এমন কিছু করার ইচ্ছে আমার ছিল না। কিন্তু যখন আমাকে জিজ্ঞাসা করা হলো, আমি এমন কিছু করতে চাই কি-না। নিজের জন্য এমন কোনো অ্যাপ তৈরি করতে চাই কি-না। তখন আমার মনে হলো, এটা আমার ভক্ত-অনুরাগীদের সাথে যোগাযোগ স্থাপনের একটি দারুণ মাধ্যম। আর এখানে সবচেয়ে মজার ব্যাপার হলো, সোশাল অ্যাকাউন্টে অনেক ফেক আইডি আছে, কিন্তু এটাতে তেমন কিছুর সম্ভাবনা নেই। এখানে শুধু `আসল` অ্যাকাউন্টধারীদের সাথেই আমার সাক্ষাত হবে। তাই রাজি হয়ে গেলাম।


০২ আগস্ট, ২০১৮ ১৮:১৩:১৬