ভোগের প্রচ্ছদে আবেদনময়ী শাহরুখ কন্যা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বলিউডের সুপারস্টার শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান আপাতত পড়াশোনা নিয়েই ব্যস্ত আছেন। বাবা-মাও চান মেয়ে পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকুক।

তবে শেষ পর্যন্ত গ্লামার জগতে পা রাখলেন সুহানা। জনপ্রিয় ম্যাগাজিন ভোগের প্রচ্ছদ মডেল হয়েছেন তিনি। ভোগের কভার ফটো প্রকাশ্যে আসাতে দারুণ খুশি শাহরুখ খান এবং গৌরী খান। মেয়ের সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তারা। আর ছবি দেখার পর শাহরুখ ভক্তরাও খুব খুশি।

এদিকে শাহরুখ খান চান না মেয়ে এখনই বলিউডে পা রাখুক। পড়াশোনার পাঠ চুকিয়েই অভিনয়ের জগতে পা রাখবে সুহানা এমনটাই চাওয়া বাবার।

বলিউডে এরই মধ্যে বেশ কয়েকজন তারকার মেয়ের অভিষেক হতে যাচ্ছে। এর মধ্যে ‘ধড়ক’ সিনেমায় শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর অভিসিক্ত হচ্ছেন।

এছাড়া ‘কেদারনাথ’ এবং ‘সিম্বা’র মাধ্যমে আসছেন সাইফ কন্যা সারা আলী খান। সারা খান তরুণদের মনে জায়গা করে নিয়েছেন। মূলত সিনেমা রিলিজ না হলেও সোশ্যাল মিডিয়ায় এই সুন্দরীকে নিয়ে বেশ জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

আর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মধ্যে দিয়ে আরেক অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও বলিউডে মুখ দেখাবেন। এদের মধ্যে শাহরুখ কন্যা সুহানাও যদি সিনেমায় নামেন তিনি কতটা সাড়া ফেলবেন তা সময়ই বলে দেবে।



 


০১ আগস্ট, ২০১৮ ১৮:২৭:৩০